বিস্তারিত

শ্রীনগরে ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম কর্তৃক সরকারী সাইনবোর্ড খুলে নেয়

আপডেট টাইম : 1 month ago
শ্রীনগরে ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম কর্তৃক সরকারী সাইনবোর্ড খুলে নেয়

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে  উপজেলা ষোলঘর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম কর্তৃক সরকারী সাইনবোর্ড খুলে নেয়া হয়েছে।

 

মঙ্গলবার সকালের দিকে ঘোলঘর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলামের বাড়ী সংলগ্ন সরকারী খালের জমিতে এ ঘটনা ঘটে।

 

শ্রীনগর ভুমি অফিস থেকে জানা যায়, গত কয়েকদিন আগে ষোলঘর ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম কর্তৃক আড়িয়াল থেকে ষোলঘর বাজার দিয়ে বয়ে যাওয়া ষোলঘর মৌজার আর এস ১ নং খাস খতিয়ানভুক্ত ৬৬২৬ দাগের সরকারী খালটি বালি দিয়ে ভরাট করে। পরে স্থানীয়রা খাল ভরাটের প্রতিবাদ ও দখলমুক্ত করার জন্য শান্তি পূর্ণ মানব বন্ধন করলে শান্তিপূর্ণ মাবন বন্ধনে আজিজুল ইসলাম নিজে উপস্থিত থেকে মানব বন্ধনে নিসংস্ব হামলা চালিয়ে অনেকেই আহত করে।

 

সংবাদ পেয়ে শ্রীনগর সহকারী কমিশনার( ভুমি) কেয়া দেবনাথ সরকারী খালে বালি ভরাটে চেয়ারম্যানকে বাধা দেয় এবং সরকারী সাইনবোর্ড লাগিয়ে দেয়।

 

মঙ্গলবার সকালের দিকে চেয়ারম্যান আজিজুল ইসলামের নিদের্শ তার ভাগ্নেসহ তার লোক আনু, সুমন, রাজু দেওয়ান, নজরুল, সিধু রায়, অমিত, নজরুলগং ভুমি অফিস কর্তৃক লাগানো সাইনবোর্ডটি খুলে চেয়ারম্যানের বাড়ীতে নিয়ে যায়।
 

এব্যাপারে শ্রীনগর সহকারী কমিশনার (ভুমি) কেয়া দেবনাথের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি সরকারী সাইনবোর্ড খুলার সংবাদ পেয়ে চেয়ারম্যান আজিজুল ইসলামকে নোটিশ করে ছিলাম তিনি ক্ষমা প্রার্থী।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

মুন্সিগঞ্জ
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম