বিস্তারিত

শীতলক্ষ্যার তীরে স্বজনদের আর্তনাদে শোকের মাতম

আপডেট টাইম : 1 week ago
শীতলক্ষ্যার তীরে স্বজনদের আর্তনাদে শোকের মাতম

নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর পাড়ে স্বজন হারানোর আহাজারি আর কান্নায় সেখানকার বাতাস ভারি হয়ে উঠেছে। নদীর পাড়ে চলছে শোকের মাতম। এভাবে মৃত্যু মেনে নিতে পারছে না স্বজনরা।

 

আজ সোমবার (৫ এপ্রিল) দুপুর ১২টা ২০ মিনিটের দিকে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে অর্ধশতাধিক যাত্রী নিয়ে ডুবে যাওয়া লঞ্চটি তীরে তোলা হয়েছে। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত মোট ২৭ লাশ উদ্ধার করা হয়েছে।

 

এদিকে নিখোঁজদের খুঁজতে শীতলক্ষ্যা নদীর পাড়ে ভীড় জমিয়েছেন তাদের স্বজনরা। স্বজনদের আর্তনাদে হৃদয়বিদারক হয়ে উঠেছে শীতলক্ষ্যার পাড়। মা-বাবাকে খুঁজতে এসেছেন পাঁচ বোন। দেড় বছরের ছেলেকে খুঁজছেন মো. সোহান। এভাবে স্বজনদের আর্তনাদে সেখানকার বাতাস যেন ভারি হযে উঠেছে।

 

এর মধ্যে একজন বলেন, বাবা-মা ডাক্তার দেখাতে নারায়ণগঞ্জে এসেছিলেন। তারা লঞ্চের নিচতলায় ছিলেন। লঞ্চ ডুবার সময় আমাদের গ্রামের একজন সাঁতরিয়ে পাড়ে উঠেছেন। পরে তিনি গ্রামে ফোন করে জানিয়েছেন ঘটনা। আমরা এখনও মা-বাবাকে খুঁজে পাইনি।

 

বিআইডাব্লিউটিএ -এর চেয়ারম্যান গোলাম মো. সাদেক বলেন, ফায়ার সার্ভিস, নৌবাহিনী এবং কোস্টগার্ডের ডুবুরীরা মৃতদেহগুলো উদ্ধারের পর সেগুলো জেলা প্রশাসনের কাছে পাঠানো হবে। সেখান থেকে মরদেহ শনাক্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

 

বিডি প্রভাত/জেইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

শীতলক্ষ্যা নদী বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম