বিস্তারিত

শরণখোলায় গাঁজা সহ আটক-১

আপডেট টাইম : 1 month ago
শরণখোলায় গাঁজা সহ আটক-১

নাজমুল ইসলাম, শরনখোলাঃ বাগেরহাটের শরণখোলায় ৩০০ গ্রাম গাঁজা সহ চিহ্নীত মাদক ব্যবসায়ী মোঃ রুবেল তালুকদার (২৪) কে আটক করেছে শরণখোলা থানা পুলিশ। সে উপজেলার ২নং খোন্তাকাটা ইউনিয়নের মঠেরপাড় গ্রামের মোঃ ইব্রাহিম তালুকদারের ছেলে।

 

৯ এপ্রিল শুক্রবার রাত ৮.১৫ মিনিটে তার নিজ বাড়ি থেকে আটক করা হয় তাকে।

 

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাইদুর রহমানের নেতৃত্বে এস.আই হাবিবুর রহমান খাঁন,এস.আই মিজানুর রহমান শেখ,এ.এস.আই রাজন,এ.এস.আই জসিম,কনেস্টবল আল-আমিন, কনেস্টবল সুজন সহ শরণখোলা থানা পুলিশের একটি চৌকশ দল গোপন সংবাদের ভিত্তিতে চিহ্নীত মাদক ব্যবসায়ী রুবেল কে আটক করতে সক্ষম হয়।

 

এ সময় গাজা বিক্রির জন্য রুবেল একটি শপিং ব্যাগের মদ্ধে ২৩ টি পলিথিনে গাঁজা নিয়ে তার বাড়ির রাস্তার পাশে গাঁজা ব্যবসায়ী এবং সেবনকারীদের জন্য অপেক্ষা করতে থাকে। এমন সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রুবেল দৌড়ে পালানোর চেষ্টা করে এবং পুলিশ সদস্যরাও তার পিছু নেয়, এক পর্যায় তাকে তার বাড়ির উঠানে জাপটে ধরে আটক করতে সক্ষম হয়।

 

এ ব্যাপারে ওসি মোঃ সাইদুর রহমান গনমাধ্যমকে জানান মাদক কারবারী হিসাবে রুবেলের এলাকায় ব্যাপক জনশ্রুতি আছে।তাই গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে ৩০০ গ্রাম গাঁজার ছোট ছোট ২৩ টি পলিথিনের টোপলা সহ তাকে আটক করা হয়,এবং শরণখোলা থেকে মাদক,সন্ত্রাস,মৌলবাদ সহ সকল প্রকার অপরাধ দমনে থানা পুলিশ সর্বদা প্রস্তুত।

 

শরণখোলা থানার এস.আই হাবিবুর রহমান খাঁন বাদি হয়ে রুবেলের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা রুজু করেন, মামলা নং -০৭ শরণখোলা থানা ,এবং পরবর্তীতে এলাকার চিহ্নীত মাদক কারবারী রুবেল কে বাগেরহাট জেল হাজতে প্রেরন করা হয়।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.