বিস্তারিত

লালমনিরহাটে আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ, আহত ৫

আপডেট টাইম : 1 month ago
লালমনিরহাটে আওয়ামী লীগ ও ছাত্রলীগের মধ্যে সংঘর্ষ, আহত ৫

আবির হোসেন সজল, লালমনিরহাটঃ লালমনিরহাটে আওয়ামী লীগ ও ছাত্র লীগের মধ্যে দফায় দফায় সংঘর্ষ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয় পক্ষের ৫ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 

ভিডেও দেখতে এখানে ক্লিক করুন

 

লালমনিরহাট জেলা ছাত্রলীগের সভাপিত ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জাবেদ হোসেন বক্করের বিরুদ্ধে মামলা করাকে কেন্দ্র করে আ’লীগ-ও ছাত্রলীগের মধ্যে দফায় দফায় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের কমপক্ষে ৫জন কর্মী আহত হয়।

 

আজ শনিবার দুপুরে জেলা শহরের আ’লীগ কার্যালয় থেকে ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে একটি মিছিল বের হলে বানিয়া পট্টি এলাকায় ছাত্রলীগ সভাপতির পক্ষের গ্রুপ মিছিলে অতর্কিত হামলা চালায়। পরে উভয় পক্ষের মধ্যে চলে কয়েক দফা ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ। পরে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ উপস্থিত হলে উভয় পক্ষের সমর্থকরা ছত্রভঙ্গ হয়ে যায়। শহর জুড়ে টান টান উত্তেজনা বিরাজ করছে। যেকোন সময় উভয় গ্রুপের মধ্যে রক্তক্ষয়ি সংঘর্ষের ঘটনা ঘটার আশংকায় মোতোয়েন রয়েছে অতিরিক্ত পুলিশ।

 

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামাল জানান, বর্তমানে শহরের পরিস্থিতি ও দু -গ্রুপের মধ্যে চলা দফায় দফায় সংঘর্ষ বন্ধ করার জন্য অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

লালমানিরহাট
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.