বিস্তারিত

মূল মঞ্চের টিকিট পেলেন মাগুরার মিথিলা

আপডেট টাইম : 1 week ago
মূল মঞ্চের টিকিট পেলেন মাগুরার মিথিলা

মোঃ শাহাদত হোসাইন, মাগুরা: যুক্তরাষ্ট্রের হলিউডে অনুষ্ঠিতব্য এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতার মূল মঞ্চে ওঠার টিকিট পেলেন মাগুরা সদর উপজেলার আবালপুর গ্রামের তানজিয়া জামান মিথিলা।

 

গতকাল শনিবার (৩ এপ্রিল) রাতে রাজধানীর রেডিসন ব্লু হোটেলে মিস ইউনিভার্স বাংলাদেশ ২০২০ এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। সেখানে ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং বিজয়ী মিথিলার মাথায় মুকুট পরিয়ে দেন।

 

আসরের প্রথম রানারআপ নির্বাচিত হয়েছেন ফারজানা ইয়াসমিন অনন্যা। দ্বিতীয় রানারআপ হয়েছেন ফারজানা আকতার এ্যানি। এর পাশাপাশি বিশেষ যোগ্যতা অনুযায়ী পাঁচটি ভিন্ন ক্যাটাগরিতে মনোনীত হন পাঁচ প্রতিযোগী।

 

তারা হলেন- মিস কনজেনিয়ালিটি ফারজানা ইয়াসমিন অনন্যা; মিস শাইনিং স্টার আপোনা চাকমা; মিস ফোটোজেনিক নিদ্রা দে; মিস বডি বিউটিফুল তানজিয়া জামান মিথিলা এবং মিস ট্যালেন্টেড হিসেবে নির্বাচিত হন তৌহিদা তাসনিম তিফা।

 

জানা যায়, দেশ ও দেশের বাইরে (বাংলাদেশি নাগরিক) থেকে আসা প্রতিযোগীদের মধ্যে থেকে নির্বাচিত সেরা ১০ জনের তুমুল প্রতিযোগিতার মধ্য দিয়ে শেষ হয় মিস ইউনিভার্স ২০২০ এর বাংলাদেশ পর্ব।

 

গ্র্যান্ড ফিনালেতে বিচারকের আসনে নিযুক্ত ছিলেন প্রাসাদ বিদাপা (ভারত), মেহরুজ মুনির, আইরিন সমার তিলগার, গৌতম সাহা, বিদ্যা সিনহা সাহা মিম, রিয়াজ ইসলাম, সারা সুলেমান ও তাহসান রহমান খান। বিশেষ বিচারক হিসেবে ছিলেন ভারতের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী চিত্রাঙ্গদা সিং।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মিস ইউনিভার্স বাংলাদেশ-এর প্রেসিডেন্ট রফিকুল ইসলাম ডিউক, আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, মিস ইউনিভার্স বাংলাদেশ-এর ন্যাশনাল ডিরেক্টর শফিকুল ইসলাম।

 

এর আগে চলতি বছরের জানুয়ারি থেকে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয় মিস ইউনিভার্স বাংলাদেশ পর্বের প্রতিযোগিতার। বাংলাদেশে এটি তাদের দ্বিতীয় আয়োজন। এতে নিবন্ধন করেন ৯ হাজার ২৫৬ জন। প্রাথমিক বাছাইয়ের পরে অডিশনের জন্য ডাক পান ৫০০ জন।

 

বিডি প্রভাত/জেইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

মিথিলা বিডি প্রভাত মাগুরা
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম