বিস্তারিত

মা হতে যাচ্ছেণ নুসরাত! পিতৃ পরিচয় নিয়ে অনিশ্চিয়তা

আপডেট টাইম : 2 weeks ago
মা হতে যাচ্ছেণ নুসরাত! পিতৃ পরিচয় নিয়ে অনিশ্চিয়তা

বিনোদন ডেস্কঃ কলকাতা বাংলা ইন্ডাস্ট্রিতে দশ বছর পূর্ণ করেছেন নুসরাত জাহান। শুক্রবার সেই খুশি ভাগ করে নিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। নায়িকা থেকে সাংসদ হয়েছেন দুই বছর আগে। রাজনৈতিক ক্যারিয়ার শুরুর সঙ্গে সঙ্গেই পা রেখেছিলেন দাম্পত্য জীবনে।

নার্ভাস নুসরাত-যশ

 

নিখিল জৈনের সঙ্গে ২০১৯-এর জুন মাসেই বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত। বিয়ের কয়েকমাস পর থেকেই নাকি নিখিলের সঙ্গে তার সাংসারিক জীবন ভালো কাটছে না। এর মধ্যেই প্রকাশ্যে আসে যশ দাশগুপ্তের সঙ্গে প্রেমের সম্পর্ক।

যশের সঙ্গে প্রেম? যা বললেন নুসরাত - DesheBideshe

 

গত কয়েক মাস ধরেই এই তারকা সাংসদের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা-সমালোচনা চলছে। নিখিল জৈনের সঙ্গে দাম্পত্য সম্পর্কে ফাটল, অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে ঘনিষ্ঠতা সংবাদ শিরোনামে উঠে এসেছে।

স্বামীর সঙ্গে খেলায় মেতেছেন নুসরাত, ভাইরাল ভিডিও

 

টলিপাড়া সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মা হওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন নুসরাত জাহান।

MP, Actress Nusrat Jahan trolled her photoshoot | বোল্ড ফটোশ্যুট, অশালীন  আক্রমণের মুখে Nusrat Jahan

 

নুসরাতের ঘনিষ্ঠ মহলের বরাত দিয়ে ভারতের গণমাধ্যম জানিয়েছে, অভিনেতা যশ দাশগুপ্ত এবং নুসরাতের জীবনে আসতে চলেছে নতুন অতিথি। গত ১ মাস আগেই এই সুখবর পেয়েছেন তারা। তবে এ নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি নুসরাত।

বছরে দুইটি সিনেমা করবেন নুসরাত জাহান - banglanews24.com

 

নিখিল জৈনের সঙ্গে গত বছর ডিসেম্বর থেকে আলাদা থাকছেন নুসরাত। কিন্তু এখনও দুজনের আইনি বিচ্ছেদ হয়নি। নুসরাতের মা হওয়ার জল্পনা নিয়ে এক সংবাদমাধ্যমের সামনে মুখ খুলছেন নিখিল জৈন।

ক্ষোভ ঝাড়লেন নুসরাত | Actresses, Indian film actress, Celebs

 

নিখিল জানান, এই বিষয়ে আমি কিছুই জানি না। ওর সঙ্গে দীর্ঘ দিন আমার কোনও সম্পর্ক নেই। এর থেকেই স্পষ্ট হয়ে যায় যে এই সন্তান আমার নয়।

 

যশের সঙ্গে নুসরাতের ঘনিষ্ঠতা বেড়েছে গত কয়েক মাসে। শুরুটা এসওএস কলকাতার সেটে এরপর ডিসেম্বরে রাজস্থান ট্রিপে আরও মাখামাখো হয় এই সম্পর্ক। এরপর কখনও কফি ডেটে আবার কখনও ডিনার ডেটে একসঙ্গে দেখা গিয়েছে তাদের।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম