বিস্তারিত

ভালুকায় জোরপূর্বক জমি জবর দখল চেষ্টা

আপডেট টাইম : 1 week ago
ভালুকায় জোরপূর্বক জমি জবর দখল চেষ্টা

এম রহমান মামুন, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় ৫ লাখ টাকা চাঁদা দাবি করে জোর পূর্বক জমি জবর দখল চেষ্টার অভিযোগ উঠেছে।

 

ঘটনাটি ঘটেছে উপজেলার উথুরা ইউনিয়নের উথুরা গ্রামে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভুগি পরিবারটি। অভিযোগ সূত্রে জানা যায়, ৫ এপ্রিল সোমবার সন্ধায় মোঃ মোজাহিদ মিয়া তার পৈত্রিক সূত্রে প্রাপ্ত উথুরা মৌজার সাবেক-১৪৮, হাল-১৩৬০ নং দাগে ৪২ শতাংশ জমিতে মাটি ভরাট করতে গেলে একই এলাকার মাহমুদুল হাসান সোহেল আকন্দ, এছহাক আকন্দ, সাদ্দাম আকন্দ, হেলাল পাইকার গংরা মাটি ভরাটে বাধা সৃষ্টি করে।

 

তখন মোজাহিদ মিয়া প্রতিবাদ করলে তারা ৫ লাখ টাকা চাঁদা দাবি করে এবং বলে যে টাকা না দিলে তারা এই জমি জোরপূর্বক জবর দখল করে অন্যত্র বিক্রি করে দিবে।

 

অভিযোগে আরও উল্লেখ আছে যে, কয়েকদিন আগে উক্ত বিবাদীরা মোজাহিদের বাশ ঝাড় থেকে সমস্ত বাশ কেটে ফেলে এতে মোজাহিদের ৪০ হাজার টাকার ক্ষতি হয়। এমতাবস্থায় অসহায় মোজাহিদ মিয়া নিরুপায় হয়ে ভালুকা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

 

অভিযোগের সত্যতা স্বীকার করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি ঘটনা তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম