বিস্তারিত

ব্যাচেলর পয়েন্টের পলাশ এবার ব্যবসায়ী, ব্র্যান্ডের নাম-হাইওয়ে

আপডেট টাইম : 1 week ago
ব্যাচেলর পয়েন্টের পলাশ এবার ব্যবসায়ী, ব্র্যান্ডের নাম-হাইওয়ে

বিনোদন ডেস্কঃ নোয়াখালীর ছেলে কাবিলা খ্যাত অভিনেতা জিয়াউল হক পলাশ। তবে পলাশের বেড়ে ওঠা ঢাকার নাখালপাড়ায়। গভর্নমেন্ট ল্যাবরেটরি স্কুলে পড়তেই পাড়ায় মুস্তফা সরয়ার ফারুকীর কাজ দেখতেন।

 

আজ এই রাস্তায় শুটিং তো কাল ও বাড়ির ছাদে নায়িকার রোমান্টিক ডায়ালগ। শুটিং টিমের সবাই উঠছে, বসছে এবং কথা বলছে ফারুকীর নির্দেশে। এই দেখে তার ভেতরও জেগে ওঠে ডিরেক্টরের চারাগাছ। পরীক্ষার খাতায় লিখে দিয়ে আসেন, মাই এইম ইন লাইফ ইজ টু বি অ্যা ডিরেক্টর। তারপর ঠিকই যোগ দেন ফারুকীর দলে। দুই বছর কাজ করেছেন ফারুকীর সহকারী পরিচালক হিসেবে।

 

তিন বছর একই কাজ করেছেন ইশতিয়াক আহমেদ রুমেলের সঙ্গে। কিন্তু এই পরিচালক হুট করে হয়ে গেলেন অভিনেতা। একে একে অভিনয় করেছেন- ব্যাচেলর পয়েন্ট, এক্স বয়ফ্রেন্ড, এক্স গার্লফ্রেন্ড, ব্যাচেলর ঈদ, ব্যাচেলর ট্রিপ, মি অ্যান্ড ইউ, ইনকমপ্লিট, মুঠোফোন সহ অসংখ্য নাটকে। পরিচালনা করেছেন, ফ্রেন্ড উইথ বেনিফিট ও সারপ্রাইজ।

 

তবে সবচেয়ে বেশি আলোচনায় এসেছেন ব্যাচেলর পয়েন্ট এ কাবিলা চরিত্রে অভিনয় করে।

 

এবার এই অভিনেতা হাজির ব্যবসায়ী পরিচয়ে৷ অনলাইনে একটি ফ্যাশন ব্র‍্যান্ড চালু করেছেন পলাশ৷ তার প্রতিষ্ঠানের নাম-হাইওয়ে৷

 

এখানে মিলছে নানা রঙ ও ডিজাইনের টি-শার্ট। এ অভিনেতা এ তথ্যই জানালেন৷ এর মধ্যে অনলাইনে চলছে হাইওয়ের প্রচারণা ও বেচাকেনা।

 

এই ব্র্যান্ডের টি-শার্টে পাওয়া যাচ্ছে ব্যাচেলর পয়েন্ট, সারপ্রাইজ, সিঙ্গেল, ফিমেল, এক্স গার্লফ্রেন্ডসহ পলাশ অভিনীত বেশ কিছু নাটকের নাম সম্বলিত নকশা। আছে রঙের বৈচিত্র৷

 

পলাশের ফেসবুক আইডি ও পেজ অনুসরণ করে বা সরাসরি 'হাইওয়ে'র পেজ থেকে পাওয়া যাবে বিস্তারিত তথ্য৷

 

 

এদিকে, আসছে ঈদে পলাশ তার ভক্তদের কাছে হাজির হবেন পরিচালক হিসেবে৷ তাহসান ও তানজিন তিশাকে নিয়ে একটি নাটক নির্মাণ করেছেন তিনি৷ পাশাপাশি কিছু নাটকে অভিনয় করতেও দেখা যাবে পলাশকে৷

 

বিডি প্রভাত/কেআর

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.