বিস্তারিত

বিত্তশালীদের ব্লাকমেইল করাই তাদের মূল টার্গেট, দেশের সংবাদপত্রের বিষফোঁড়া অপরাধ বিচিত্রা

আপডেট টাইম : 1 month ago
বিত্তশালীদের-ব্লাকমেইল-করাই-তাদের-মূল-টার্গেট-দেশের-সংবাদপত্রের-বিষফোঁড়া-অপরাধ-বিচিত্রা

নিজস্ব প্রতিবেদকঃ দেশের সাধারণ মানুষের একমাত্র ভরসাস্থল গণমাধ্যম হওয়ায় সেই সুযোগ কাজে লাগিয়ে একটি মহল সাধারণ মানুষের নামে মিথ্যা সংবাদ প্রকাশ করে ভয় দেখিয়ে প্রকাশ্যে জড়িয়ে পড়ছে চাঁদাবাজিতে।

 

বর্তমানে সংবাদপত্রের একমাত্র বিষফোঁড়া নামে পরিচিতি লাভ করেছে অপরাধ বিচিত্রা নামক একটি আন্ডারগ্রাউন্ড সাপ্তাহিক ম্যাগাজিন পত্রিকা।

 

টাকা না পেয়ে দেশের সুনামধন্য ব্যাক্তিদের নামে  মিথ্যা সংবাদ প্রকাশ করায় এই পত্রিকার টাউট স্বঘোষিত সম্পাদক এস এম মোর্শেদের নামে দেশের বিভিন্ন থানায় ২শতাধিক মামলা রয়েছে। তার বিরুদ্ধে শতাধিক নারী কেলেঙ্কারির অভিযোগও রয়েছে।

 

অপরাধ বিচিত্রা পত্রিকার সাংবাদিক বানানোর কথা বলে একাধিক মেয়ের সাথে পত্রিকা অফিসেই শারিরীক সম্পর্ক করার অভিযোগ রয়েছে। এস এম মোর্শেদের একটি চাঁদাবাজি চক্রের গ্রুপও রয়েছে। এই চক্রের প্রধান দালাল রাশেদ আহমেদ, তাকে দিয়েই চাঁদাবাজি চক্রটি দেশের সুনামধন্য বড় বড় ব্যবসায়ীদের টার্গেট করে মিথ্যা সংবাদের ভয় দেখিয়ে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা।

 

প্রশাসনের উচ্চ পর্যায়ের বেশ কিছু কর্মকর্তাদের সাথে সু-সম্পর্ক রেখে প্রতিনিয়তই চালিয়ে যাচ্ছে তাদের চাঁদাবাজির কর্মকাণ্ড। কেউ এই পত্রিকার বিরুদ্ধে প্রতিবাদ করলেই তার বিরুদ্ধে নানান অপ্রাসঙ্গিক কথা লিখে পত্রিকায় চাপিয়ে দেয়াই এই পত্রিকার মূল কর্মকাণ্ড।

 

চাঁদাবাজির আস্তানা হিসাবে বেছে নিয়েছে মতিঝিল বানিজ্যিক এলাকার মর্ডান ম্যানসন ভবনের ১৫ তলা। তার নানান অপকর্ম নিয়ে বিস্তারিত আসছে।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

রাজধানী
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম