বিস্তারিত

পটুয়াখালীতে ট্রাক, ট্রলি ও অটোরিক্সার ত্রিমুখী সংর্ঘষে ৮ জন আহত

আপডেট টাইম : 1 week ago
পটুয়াখালীতে ট্রাক, ট্রলি ও অটোরিক্সার ত্রিমুখী সংর্ঘষে ৮ জন আহত

মো: হেলাল আহম্মেদ (রিপন) পটুয়াখালীঃ পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নে ট্রাক, ট্রলি ও অটোরিক্সার ত্রিমুখী সংর্ঘষে ৮ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

 

আজ ৭ই এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১ টায় পটুয়াখালী-গলাচিপা সড়কের আমখোলা চকিদার বাড়ীর সামনে এ দূর্ঘটনাটি ঘটে।

 

এ সময় স্থানীয়রা আহত ৮ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে এছাড়াও গুরুত্বর আহত ১ জনকে ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার করা হয়। অপর ১ জনকে বরিশাল মেডিকেলে প্রেরণ করে বলে জানাযায়। অপর দিকে বাকি ৬ জনকে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে বল জানা যায়।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়, তরমুজ নেয়ার জন্য পটুয়াখালী থেকে গলাচিপা আসার পথে একটি ট্রাক আমখোলা চকিদার বাড়ীর কাছে আসলে বিপরীত দিক থেকে আসা ট্রলি সাথে মুখোমুখি সংর্ঘষ হয় এসময় পাশে থাকা বোরাকওে ধাক্কা লেগে এ হতাহতের ঘটনা ঘটে।

 

এ ঘটনায় অটোরিকসার যাত্রী সিদ্দিক হাওলাদার, এনায়েত, ইমরুল, জালাল মাতুব্বর, সালেহা বেগম, ট্রলি চালক রুবেল, বোরাক চালক কালামসহ ৮ জন আহত হয়।

 

এ ব্যাপারে গলাচিপা থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার বিডি প্রভাত কে জানান, গুরুতর আহত ৮ জনকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। এছাড়া দূর্ঘটনার সাথে জড়িত ট্রাকসহ টিন ও আটক করা হয়েছে। তবে চালক বর্তমানে পলাতক রয়েছে বলে জানাযায়।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

পটুয়াখালী
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম