বিস্তারিত

নড়াইলের তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু, মাশরাফি বিন মোতুর্জা জানাযায়

আপডেট টাইম : 1 month ago
নড়াইলের তিন বন্ধুর মর্মান্তিক মৃত্যু, মাশরাফি বিন মোতুর্জা জানাযায়

মির্জা মাহামুদ হোসেন রন্ট, নড়াইলঃ পদ্মা সেতু দেখে বাড়ী ফেরার পথে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় নড়াইল শহরের তিন বন্ধুর মমান্তিক মৃত্যু হয়েছে।

 

সোমবার (১৭মে) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। আজ মঙ্গলবার সকাল ১০ টায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জানাযা শেষে, তাদের নড়াইল পৌর কবরস্থানে তিন বন্ধুকে পাশাপাশি দাফন সম্পন্ন করা হয়।

 

জানাযায়, নড়াইল-২ এর সংসদ সদস্য মাশরাফি বিন মোতুর্জাসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

নিহতরা হলেন, নড়াইল শহরের মহিষখোলা এলাকার লোহাগড়া লাহুড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জিএম নজরুল জমাদ্দারের ছেলে তুর্য জমাদ্দার (২২), একই এলাকার গাজী আমিনুর রহমানের ছেলে গাজী রাউফুর রহিম (২৩) ও আলাদাতপুর এলাকার আব্দুল মান্নানের ছেলে শাহীনুর রহমান সান (২৩)।

 

নিহতরা সবাই বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজে অধ্যায়নরত। এ ঘটনায় নড়াইল শহরে শোকের ছায়া নেমে এসেছে।

 

নিহত রাউফুর রহিমের চাচা গাজী মাহফুজুর রহমান জানান, ঈদের আনন্দ উপভোগ করতে নড়াইল শহরের ৮ বন্ধু মোটরসাইকেলে সোমবার দুপুর পর স্বপ্নের পদ্মা সেতু দেখতে যায়। সেখান থেকে ফেরার পথে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নড়াইল-মাওয়া-ঢাকা সড়কের ফরিদপুরের নগরকান্দার পুকুরিয়া নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি এম্বুলেন্স তাদের ধাক্কা দিলে ঘটনাস্থলে রাউফু ও তূর্য মারা যায়। স্থানীয়রা গুরুতর আহত সানকে উদ্ধার করে প্রথমে মোকসেদপুর উপজেলা হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সান মারা যান।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

নড়াইল
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম