বিস্তারিত

তুমি তোমার মতো করে ফুটে উঠবে : অন্তঃসত্ত্বা নুসরাত

আপডেট টাইম : 1 week ago
তুমি তোমার মতো করে ফুটে উঠবে : অন্তঃসত্ত্বা নুসরাত

বিনোদন ডেস্ক: নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল মাত্র একটি বাক্য।যেখানে তিনি লিখেছেন, তুমি তোমার মতো করে ফুটে উঠবে। কিন্তু কার উদ্দেশে এই বার্তা দিলেন অভিনেত্রী?

অন্তঃসত্ত্বা নুসরাত, কিছুই জানেন না স্বামী নিখিল!

শুক্রবার সকাল থেকেই নুসরতের মা হওয়ার খবরে উত্তাল টলিপাড়া। অভিনেত্রী এখনও এ বিষয়ে নিজে কিছু বলেননি। তবে তাঁর ঘনিষ্ঠমহল থেকে জানা যাচ্ছে, যশ দাশগুপ্তের সঙ্গে জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তিনি।

 

বিতর্ক কখনওই পিছু ছাড়েনি অভিনেত্রীর। আগাগোড়াই তাঁর ব্যক্তিগত জীবন থেকেছে চর্চার কেন্দ্রবিন্দুতে। ফলে তাঁর সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার পরেও বিতর্ক দানা বেঁধেছে তাঁকে ঘিরে। নানা জনের নানা কটাক্ষ, কুকথা তীরবেগে ধেয়ে আসছে সাংসদ অভিনেত্রীর দিকে।

অন্তঃসত্ত্বা নুসরাত, কিছুই জানেন না স্বামী নিখিল!

স্বামী নিখিল জৈনের সঙ্গে দাম্পত্যে ফাটল ধরেছে অনেক আগেই। প্রায় ৬ মাস ধরে একসঙ্গে থাকেন না তাঁরা। নেই কোনও যোগাযোগ। নিখিলের কথায়, “আমি জানিও না নুসরত মা হতে চলেছে। এই খবর আমার কাছে আসেনি। আসার পথও বন্ধ। আর আমরা কেউ যোগাযোগ রাখি না।

 

নেটমাধ্যমের কুমন্তব্য, ট্রোল, মিম, এ সব এখন আর কিছুই নতুন নয় অভিনেত্রীর কাছে। ভরসা আছে তাঁর। ফুল ফুটবে… নিজের মতো করে। আনন্দ বাজার পত্রিকা।

 

বিডি প্রভাত/জেইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

অভিনেত্রী নুসরাত বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম