বিস্তারিত

টঙ্গীতে অস্ত্রসহ নারী আটক

আপডেট টাইম : 4 weeks ago
টঙ্গীতে অস্ত্রসহ নারী আটক

হাজী বাবলু, (টঙ্গী) গাজীপুরঃ গাজীপুরের টঙ্গীর পশ্চিম থানাধীন কলেজগেট এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের অভিযানে দেশিও অস্ত্রসহ এক নারীকে আটক করা হয়েছে।

 

র‍্যাব আটককৃত নারীকে টঙ্গী পশ্চিম থানায় দেশীয় অস্ত্র একটি ম্যাগাজিন ২ রাউন্ড গুলিসহ হস্তান্তর করেন।

 

আটকৃত নারীর নাম নূর মির্জা আক্তার বর্ষা(২০), পিতা- আব্দুল হাই, মাতা- তাজমহল, সাং-গুন্দরমদন, থানা- করিমগঞ্জ, জেলা- কিশোরগঞ্জ, এপি- মেরুল বাড্ডা, কানাডিয়ান ইউনিভার্সিটির পাশে (সোহেলের বাড়ির ভাড়াটিয়া), থানা- বাড্ডা, ডিএমপি।

 

টঙ্গী পশ্চিম থানা পুলিশ ও র‍্যাবের বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‍্যাবের গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেল ৪ টার দিকে টঙ্গী কলেজ গেট পুলিশ ক্যাম্পের সামনে অবস্থান নিয়ে অভিযান পরিচালনা করেন। অপেক্ষার পর এক পর্যায়ে সন্দেহজনকভাবে একজন নারী ও পুরুষকে আটক প্রস্তুতি কালে অজ্ঞাত পুরুষ কৌশলে পালিয়ে যায়।

 

পরবর্তীতে বর্ষা নামে নারী সদস্যকে আটক করা হয়। তার কাছ থেকে একটি দেশীয় অস্ত্র দুই রাউন্ড গুলি একটি ম্যাগাজিন ও মোবাইল ফোন উদ্বার করা হয়। র‍্যাব আটককৃত নারী ও আলামত সহ টঙ্গী পশ্চিম থানায় নারীকে হস্তান্তর করা হয়।

 

এ বিষয়ে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলম জানান, অস্ত্রসহ নারী সদস্যকে থানায় হস্তান্তরের পর একটি অস্ত্র মামলা দায়ের করা হয়। আটককৃত নারীর সাথে অজ্ঞাত পালিয়ে যাওয়া পুরুষ সদস্যকে আটকের প্রস্তুতি চলছে।

 

বিডি প্রভাত/সহন

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

BD Provat বিডি প্রভাত গাজীপুর
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম