বিস্তারিত

ঝুঁকিতে শাহরুখ খান

আপডেট টাইম : 3 weeks ago
ঝুঁকিতে শাহরুখ খান

বিনোদন ডেস্কঃ বলিউড বাদশাহ শাহরুখ খান প্রায় বছর দুয়েক পর 'পাঠান' সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন। সিনেমার শুটিং যখন অর্ধেক শেষ হওয়ার পথে, ঠিক এই সময় টিমের কয়েকজন সদস্যের করোনার কারণে শুটিং বন্ধ করা হয়েছে৷ করোনার ঝঁকিতে আছেন শাহরুখসহ ছবির অনেক গুরুত্বপূর্ণ শিল্পীরা।

 

ভারতের বেশ কিছু গণমাধ্যম প্রকাশ করেছে খবরটি মিথ্যে। শাহরুখ খানের এ সিনেমার টিম করোনা থেকে পুরোপুরি মুক্ত আছে এখন পর্যন্ত। ক্রুদের করোনার কারণে 'পাঠান' ছবির শুটিং বন্ধ হওয়ার ব্যাপারটি পুরোপুরি ভিত্তিহীন, দাবি করেছে সিনেমাটির সংশ্লিষ্টরা।

 

এদিকে বলিউড হাঙ্গামা তাদের প্রতিবেদন প্রকাশ করেছে, সিনেমাটির এক সংশ্লিষ্ট সূত্র মতে 'মুম্বাই শুটিং শুরু করার পর থেকে টানা কাজের কারণে দুই দিনের ছুটি নিয়েছিল পুরো টিম। এখানে করোনা কোনো কারণ নয়।

 

যদি করোনা সংক্রমণের প্রভাবে মুম্বাইতে কোনো লকডাউন না আসে তবে আবারও শুরু হবে দৃশ্যায়ণের কাজ। শুটিং চলাকালীন করোনা পরীক্ষা এবং কোনো ব্যক্তি করোনায় আক্রান্ত হলে তার পরবর্তী পদক্ষেপের কথাও চিন্তা করে রেখেছে পুরো পাঠান টিম।

 

পাঠান সিনেমায় শাহরুখের বিপরীতে অভিনয় করছেন বলিউডের বিউটি কুইন দীপিকা পাডুকন। সিনেমাটিতে আরও রয়েছেন জনপ্রিয় অভিনেতা জন আব্রাহাম এবং ছোট একটি ক্যামিও চরিত্রে অভিনয় করবেন বলিউডের ভাইজান খ্যাত সালমান খান।

 

জানা গেছে, বলিউড বাদশাহ শাহরুখ খান রাজি আছেন শুটিং চালিয়ে যাওয়ার ব্যাপারে।

 

বিডি প্রভাত/সহন

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

BD Provat বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.