বিস্তারিত

চাঁদাবাজির অভিযোগে ভূয়া কনস্টেবল আটক

আপডেট টাইম : 1 month ago
চাঁদাবাজির অভিযোগে ভূয়া কনস্টেবল আটক

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন ঈদ উপলক্ষে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে অন্যান্য সময়ের তুলনায় যাত্রীবাহী যানবাহনের চাপ বেশি। কোথাও কোথাও গাড়ির গতি স্বাভাবিকের তুলনায় কম।

 

এ সুযোগে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ধল্যায় পুলিশ কনস্টেবল সেজে চাঁদাবাজি করছিলেন শরিফুল ইসলাম (২২) নামে এক তরুণ। তবে তাকে গ্রেফতার করেছে মির্জাপুর থানা পুলিশ।

 

বুধবার (১২ মে) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উল্লেখিত এলাকায় একটি মোটরসাইকেলে কথিত তল্লাশির চালানোর সময় তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে জব্দ করা হয়েছে একটি অ্যাপাচি মোটরসাইকেল, দুটি মোবাইল ফোন ও পুলিশের একটি ব্যক্তির পরিচয়পত্র।

 

আটককৃত শরিফুলের বাড়ি দিনাজপুরের বিরল উপজেলার খানসামা বটতলা গ্রামে।

 

পুলিশ সূত্র জানায়, এদিন মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান উকিল মহাসড়কে টহল দিচ্ছিলেন। বেলা সাড়ে ১২টার দিকে ধল্যা এলাকায় পুলিশের পোশাক পরা এক ব্যক্তিকে মোটরসাইকেলে তল্লাশি করতে দেখেন। বিষয়টি তার সন্দেহ হলে পোশাকধারী ওই ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করেন তিনি। ওই ব্যক্তি প্রথমে নিজেকে পুলিশের কনস্টেবল বলে পরিচয় দেন। জানান, সাময়িক বরখাস্ত হয়ে তিনি গাজীপুর জেলা পুলিশ লাইনসে সংযুক্ত।

 

সন্দেহভাজন ওই ব্যক্তি আরও বলেন, তিনি ২০১৮ সালে পুলিশের চাকরিতে যোগ দিয়েছেন এবং তার কনস্টেবল নম্বর ক-১৪৮২। তাকে ২০১৯ সালের ১৬ জুন বরখাস্ত করা হয়েছে বলেও তিনি এসআই হাবিবুর রহমানের কাছে দাবি করেন।

 

কিন্তু জিজ্ঞাসাবাদে তিনি ‘বিপি’ নম্বর জানাতে ব্যর্থ হন। তার দেয়া তথ্যে সন্দেহ হলে পুলিশ তাকে থানায় নিয়ে যায়।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম