বিস্তারিত

গাজীপুর সিটি আগামী নির্বাচনে মেয়র প্রার্থী হতে চান মামুন মন্ডল

আপডেট টাইম : 3 weeks ago
গাজীপুর সিটি আগামী নির্বাচনে মেয়র প্রার্থী হতে চান মামুন মন্ডল

হাজী বাবলু, টঙ্গীঃ গাজীপুর সিটি নির্বাচনে এবার নৌকার প্রতীক নিয়ে নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন বর্তমান সিটি কর্পোরেশনের কাউন্সিলর মামুন মন্ডল।

 

গাজীপুর সিটির বিভিন্ন এলাকায় ঘুরে দেখা যায়, মামুন মন্ডলের মেয়র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করার প্রচারণা। বিভিন্নস্থানে মেয়র পথ প্রার্থী মামুন মন্ডলের এলাকাবাসির দোয়া চেয়ে পোষ্টার, ব্যানার, ফেস্টুন দেখা গিয়েছে। তাছাড়া বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক অনুষ্ঠানে মেয়র পদে নির্বাচন করার ঘোষণা দিয়ে দোয়া চাচ্ছেন মামুন মন্ডল।

No description available.

 

ইতিমধ্যে তিনি দুই দুই বার গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর নির্বাচিত হয়ে এলাকায় ব্যাপক সুনাম অর্জন করেছেন। স্থানীয় যুবসমাজের মধ্যে মামুন মন্ডল ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। তার সততার প্রশংসা সবার মুখে মুখে। গাজীপুরের স্থানীয় যুবসমাজ বিভিন্ন সংগঠনের ব্যানারে মামুন মন্ডলের মেয়র নির্বাচনের জন্য স্বেচ্ছাশ্রমে কাজ করতে দেখা গেছে।

 

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, ব্যক্তি হিসেবে মামুন মন্ডল একজন সৎ নির্লোভ ও ত্যাগী, তাকে সবসময় মানুষের সুখে দুঃখে পাশে পাওয়া যায়। নেতাকর্মীদের কাছেও তিনি ব্যাপক জনপ্রিয়। তাছাড়া ব্যাক্তি জীবনে মামুন মন্ডল একজন ধর্মপ্রাণ মুসলিম। তাকে সব সময় ধর্মীয় আচার আচরণ পালন করতে দেখা যায়। যার ফলে স্থানীয় জনগণের কাছে তার গ্রহণযোগ্যতা অনেক বেশি।

 

ইতিমধ্যে মামুন মন্ডল গাজীপুর সিটি নির্বাচনে মেয়র পদে প্রার্থীতা ঘোষণা দিয়ে নিজের ফেসবুকে পোষ্ট করেছেন।

 

পাঠকের জন্য পোষ্টটি তুলে ধরা হলো- আলহামদুলিল্লাহ, আমি গাছা ইউনিয়ন ছাত্রলীগের সিনিয়র সদস্য ছিলাম, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজ ছাত্র সংসদের নির্বাচিত ক্রীড়া সম্পাদক ছিলাম, গাজীপুর জেলা ছাত্রলীগের স্কুল ও ছাত্র বিষয়ক সম্পাদক ছিলাম, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য ছিলাম, গাজীপুর সিটি কর্পোরেশনের কাউন্সিলর হিসেবে দ্বিতীয়বারের মত দায়িত্ব পালন করছি, বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির দুই বারের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছি। এখন বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে আগামী গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী হতে চাই, ইনশাআল্লাহ।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

গাজীপুর
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম