বিস্তারিত

গাজীপুরে হাসপাতালে রোগী পেটানোর অভিযোগ

আপডেট টাইম : 1 month ago
গাজীপুরে হাসপাতালে রোগী পেটানোর অভিযোগ

হাজী বাবলু, টঙ্গী: গাজীপুরের  একটি বেসরকারি হাসপাতালে এক রোগীকে পেটানোর অভিযোগ পাওয়া গেছে।

 

শুক্রবার দুপুরে মাওনা চৌরাস্তার পদ্মা হেলথ কেয়ার ডায়াগনস্টিক হাসপাতাল অ্যান্ড ট্রমা সেন্টারে এ ঘটনা ঘটে।

 

জানা যায়, শ্রীপুরের নয়নপুর এলাকার মীর সিরামিক কারখানার  টেকনিশিয়ান পদে চাকরি করেন ঝালকাঠির রমানাথপুর গ্রামের আবদুল লতিফ তালুকদারের ছেলে কুদ্দুস তালুকদার। বৃহস্পতিবার বিকেলে কাজ করতে গিয়ে তার বাঁ হাঁটুর নিচের অংশে মাংসপেশিতে ছোট্ট এক টুকরা লোহা ঢুকে পড়ে।

 

শুক্রবার  পদ্মা হেলথ কেয়ারে এর চিকিৎসার জন্য যান কুদ্দুস। কিন্তু তাকে চিকিৎসা দেওয়া হয়নি। এ সময় ফি ফেরত চান তিনি। এ নিয়ে বাকবিতণ্ডা হলে তাকে হাসপাতালের লোকজন মারধর করে।

 

শ্রীপুর থানার এসআই আমজাদ হোসেন বলেন, ঘটনাস্থলে তিনি গিয়ে তদন্ত করেছেন। কুদ্দুস নামে এক রোগীকে মারপিট করা হয়েছে বলে জানান তিনি।

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক (অর্থোপেডিক ও সার্জন) সেই ডা. মোফাখ্খারুলইসলাম রানা বলেন, ঘটনার পরপরই তিনি চেম্বার থেকে বেরিয়ে কুদ্দুসকে নিয়ে তার কক্ষে বসান। এই অপরাধের বিচার হওয়া উচিৎ। বিনা পয়সায় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে কুদ্দুসের চিকিৎসা করানোর উদ্যোগ নেওয়া হয়েছে। একটি অ্যাম্বুলেন্সে দুপুরের পরপরই তাকে ঢাকা পাঠিয়ে দেওয়া হয়েছে।

 

হাসপাতালের মালিক সেলিম বলেন, এটা একটা অনাকাঙ্খিত ঘটনা। ইতিমধ্যে অভিযুক্ত তুহিনকে হাসপাতাল থেকে চাকরিচ্যুত করা হয়েছে। তবে হাসপাতালে কোনো সন্ত্রাসী বাহিনী থাকে না।

 

গাজীপুর জেলা সিভিল সার্জন ডা.খায়রুজ্জান বলেন, বিষয়টি তার জানা নেই। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।

 

বিডি প্রভাত/জেইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বিডি প্রভাত গাজীপুর
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.