বিস্তারিত

উজিরপুরের জনপ্রিয়তা শীর্ষে -সুমন হাওলাদার

আপডেট টাইম : 1 month ago
উজিরপুরের-জনপ্রিয়তা-শীর্ষে-সুমন-হাওলাদার

রফিকুল ইসলাম হিমেল, উজিরপুরঃ আসন্ন উজিরপুর উপজেলার বামরাইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে ০৮ নং ওয়ার্ডের মেম্বর পদে জনপ্রিয়তার শীর্ষে হস্তিশুন্ডের সমাজ সেবক গরিব দুঃখী মানুষের মানবিক বন্ধু -সাবেক সফল মেম্বর ডাক্তার মরহুম ফারুক হোসেন হাওলাদারের সুযোগ্য পুএ মো:সুমন হাওলাদার (হারিস) এলাকার জনসাধারনের কাছে জানা যায় তার বাবা হস্তিশুন্ড উন্নায়নের রূপকার ছিলেন, তার হাতেই শুরু হয়েছে হস্তিশুন্ড কাজিরার বেশ কিছু রাস্তা।

 

মরহুম ফারুক হোসেন মারা গেছেন আজ ৩৬ বছর আগে তার কর্ম এখনও এলাকার মানুষ স্বরন করেন। তার অবর্তমানে এলাকার উন্নায়নে বাবার স্বপ্নকে বুকে ধারন করে এগিয়ে যাচ্ছে সুমন হারিস - এলাকার অসহায় এর বিপদে আপদে এবং সামাজিক উন্নায়নে নিজেকে সম্পৃক্ত রাখেন - দুযোগ মোকাবেলায় এলাকায় সাহায্য করেন।

 

এলাকার সর্ব স্থরের জনসাধারন জানায় মো: সুমন হাওলাদার হারিস অএ এলাকার মেম্বর হওয়ার যোগ্য - মেম্বার হলে এলাকার মানুষের নায্য অধিকার প্রতিষ্ঠিত হবে -কাউকে ভাতার কার্ড ও বিভিন্ন কর্ম কান্ডের এর জন্য জন্য হয়রানির শিকার হতে হবে নাহ।

 

সুমন হারিস বলেন - আমি জনসাধারনের হতে চাই। আমার বাবা অএ এলাকার মাটি ও মানুষের জন্য কাজ করেছেন- আমিও আপনাদের সাথে নিয়ে ০৮ নং ওয়ার্ডকে হস্তিশুন্ড কাজিরাকে কে একটি মডেল ওয়ার্ড হিসাবে গড়তে চাই।

 

হস্তিশুন্ড কাজিরা তে ভিক্ষুক মুক্ত ও নায্য অধিকার প্রতিষ্ঠা করতে কাধে কাধ মিলিয়ে সবাই এক সাথে আগামির প্রজন্মকে সুন্দর একটি মডেল হস্তিশুন্ড কাজিরা উপহার দিতে চাই চাই।

 

বিডি প্রভাত/সহন

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বরিশাল BD Provat বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম