বিস্তারিত

আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী

আপডেট টাইম : 1 week ago
আবারও প্রেমে পড়েছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্কঃ শ্রাবন্তী চ্যাটার্জির প্রেমে পড়াতে নেই যেন কোনো ক্লান্তি। শ্রাবন্তী চ্যাটার্জি ঘর বাঁধেন সুখের আশায়। কিন্তু সুখ সেখানে থাকে না খুব বেশিদিন। তাই বলে শ্রাবন্তী হাল ছাড়ার পাত্রী নন।

 

টলিউড ইন্ডাস্ট্রির নতুন গুঞ্জন, আবার প্রেমে পড়েছেন অভিনেত্রী শ্রাবন্তী। ‘প্রেমে পড়া বারণ কারণে অকারণ’ গান বা সিনেমার জন্য যতোই ফিট হোক কথাগুলো কলকাতার নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির প্রেমে পড়াতে কোনো ক্লান্তি নেই।

 

শোনা যাচ্ছে, বাইপাসের ধারের যে আবাসনে তিনি থাকেন প্রেমিকও সেই আবাসনেরই বাসিন্দা। নাম অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী। তবে এই সম্পর্কের বয়স খুব বেশি দিন নয়, একমাস মতো। কিন্তু যারা শ্রাবন্তীকে কাছ থেকে চেনেন, তারা জানেন, মন দেওয়ার জন্য একমাস কম সময় নয়।

 

সূত্রের খবর, সম্প্রতি দু’জনে নাকি সম্পর্কের একমাস উদযাপন করতে পার্টিও করেছেন। 

 

রাজীব বিশ্বাস, কৃষণ ব্রজের সঙ্গে বিয়ে ভেঙে যাওয়ার পরে ২০১৯ সালে রোশন সিংহের সঙ্গে নতুন জীবন শুরু করেছিলেন শ্রাবন্তী। কিন্তু সেখানেও ভাঙন ধরে। গত অক্টোবর নাগাদ দু’জনের সম্পর্ক ভেঙে যাওয়ার খবর শোনা যায়।

 

যদিও নায়িকার ঘনিষ্ঠমহলের মতে, শ্রাবন্তী-অভিরূপের সম্পর্ক নেহাতই বন্ধুত্বের। এতে প্রেমের সিলমোহর দেওয়ার সময় এখনও আসেনি। কিন্তু সাম্প্রতিক কিছু ঘটনা অন্য ইঙ্গিতই দিচ্ছে।

 

রোশন-শ্রাবন্তী এখনও আইনত স্বামী-স্ত্রী। তাদের ডিভোর্স হয়নি। রোশনের সঙ্গে তার সম্পর্ক ভেঙে যাওয়ার পেছনে অর্থনৈতিক কারণ আছে বলে শোনা যায়।

 

বিডি প্রভাত/সহন

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

BD Provat বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম