বিস্তারিত

আদমদীঘিতে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ 

আপডেট টাইম : 1 week ago
আদমদীঘিতে শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ 

হাবিব মির্জা, (আদমদীঘি) বগুড়া: বগুড়ার আদমদীঘিতে রাস্তার দুই পাশে গড়ে ওঠা অবৈধ স্থাপনার উচ্ছেদ করেছে সড়ক ও জনপথ বিভাগ (সওজ)।

 

আজ বৃহস্পতিবার ১০ জুন বেলা ১১টায় উপজেলার রহিম উদ্দীন ডিগ্রি কলেজ এলাকা থেকে সদর ও মুরইল বাজার পর্যন্ত পাকা-আধাপাকা প্রায় ৩ শতাধিক অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে সওজ কর্তৃপক্ষ।

 

উচ্ছেদ অভিযানটি পরিচালনা করেন, বগুড়া সড়ক ও জনপথের (সওজ) নির্বাহী প্রকৌশলী আশরাফুজ্জামান। এ অভিযানে সহযোগিতা করেন পুলিশ, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ বিভাগ, আর্মড পুলিশ ব্যাটালিয়ন।


জানা যায়, সড়ক ও জনপথের জায়গায় দীর্ঘদিন ধরে কেউ ক্ষমতার জোরে, কেউবা কৌশলে অবৈধভাবে দখল করে রেখেছিল। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার থেকে সওজ কর্তৃপক্ষের নির্দেশে অবৈধ দখলদারদের উচ্ছেদ করে।

 

উচ্ছেদের আগে অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নোটিশ ও মাইকিং করে প্রচারণা চালানো হয়েছিল প্রায় ১০ দিন আগে। কিন্তু অবৈধভাবে গড়ে তোলা স্থাপনা সরিয়ে না নেওয়ায় বুলডোজার দিয়ে উচ্ছেদ অভিযান শুরু করা হয়।

 

এ সময় আদমদীঘি ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ মিজানুর রহমান, বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়নের উপ পরিদর্শক সামছুল হক, থানার পুলিশ সদস্য ও বিদ্যুৎ বিভাগের লোকজন উপস্থিত ছিলেন।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বগুড়া
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম