বিস্তারিত

অবসরপ্রাপ্ত সেনা সদস্যের জমি জবর দখলের চেষ্টা ও হত্যার হুমকি: আটক ২

আপডেট টাইম : 1 week ago
অবসরপ্রাপ্ত সেনা সদস্যের জমি জবর দখলের চেষ্টা ও হত্যার হুমকি: আটক ২

মান্দা প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় আব্দুল খালেক নামের এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যের পৈত্রিক সম্পত্তি জবর দখলের চেষ্টা ও প্রাণনাশের হুমকি প্রধান করায়, দু জনকে আটক করেছে থানা পুলিশ। 

 

আটককৃতরা হলেন, উপজেলার পরানপুর ইউপির দাওয়াইল গ্রামের মৃত মহির দ্দিনের ছেলে আলাম( ৪০)ও আলামের ছেলে আনন্দ(১৮)  এদের ৭/০৬/২১  ইং তারিখে  জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

মামলা সূত্রে জানা যায়, বাদী আব্দুল খালেক পিতা মৃত সিরাজ উদ্দিন মন্ডল সং দাওয়াই ,তার নিজস্ব  সম্পত্তি যার হাল দাগ (৩৪২/৩৪১) এবং খতিয়ান নং (২৯/১৮৪)  তে জমির পরিমাণ ২৫ শতাংশ আমগাছ ও বাঁশঝাড় রহিয়াছে যা শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করে আসছেন। 

 

গত ২৯/০৫/২১ ইং তারিখে-তার রোপণকৃত আমগাছে, আম পাড়ার জন্য জান। এসময় বিবাদী গন ,আলাম, আনন্দ ,সালাম, শাহিন, দেলুয়ারাসহ আর ও কয়েকজন সঙ্গবদ্ধ হয়ে  দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সাবেক সেনা সদস্যকে হত্যার উদ্দেশ্যে ধাওয়া করে এমত অবস্থায় সে নিরুপায় হয়ে পালিয়ে কোনরকম প্রাণে বেঁচে যান। এরপর তিনি বাদী হয়ে মামলা থানায় একটি মামলা দায়ের করেন মামলা নাম্বার ১২/২১ এত।

 

এ ব্যাপারে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আব্দুল খালেক বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন, এতে দুজন আসামিকে আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

 

বিডি প্রভাত/আরএইচ

নিউজটি শেয়ার করুন

খবর সম্পর্কিত ট্যাগ..

বিডি প্রভাত
মন্তব্য দিন
We'll never share your email with anyone else.

শিরোনাম