কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়তে কাজ করবোঃ নব-নির্বাচিত মেয়র আনোয়ার হোসেন হাওলাদার

কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়তে কাজ করবোঃ নব-নির্বাচিত মেয়র আনোয়ার হোসেন হাওলাদার

মু,হেলাল আহম্মেদ (রিপন) পটুয়াখালী প্রতিনিধিঃ কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের নগরী গড়ে তুলতে কাজ  করার প্রত্যয় ব্যক্ত  করেছেন কুয়াকাটার নব-নির্বাচিত মেয়র আনোয়ার হোসেন হাওলাদার।

গত ২৮ শে ডিসেম্বর রোজ সোমবার পটুয়াখালী জেলার সাগরকন্যা পর্যটন নগরী কুয়াকাটা পৌরসভা নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে জগ প্রতীক নিয়ে ৩৩৩৩ ভোট পেয়ে বে-সরকারি ভাবে মেয়র নির্বাচিত হয়েছেন আনোয়ার হোসেন হাওলাদার তার নিকটতম প্রতিদ্বন্ধী আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল  বারেক মোল্লা নৌকা প্রতিক নিয়ে পেয়েছেন ২৬৮৪ ভোট।

বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে প্রথম বারের মত ই,ভি,এম পদ্ধতিতে শান্তিপূর্ন ভাবে ভোট গ্রহন করা হয়।

২৮ শে ডিসেম্বর সকাল ৮.০০ টা থেকে বিকেল ৪.০০ টা পর্যন্ত কোন অপ্রিতীকর ঘটনা ছাড়া সুষ্ঠুভাবেই নির্বাচন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত নির্বাচনে মেয়র পদে ০৪ জন, কাউন্সিলর পদে ৩৩জন,এবং সংরক্ষিত নারী পদে ৮ জন প্রতিদন্ধিতা করেন।

কুয়াকাটার নব-নির্বাচিত মেয়র আনোয়ার হোসেন হাওলাদার একান্ত সাক্ষাৎকালে দৈনিক বরিশাল  সমাচার প্রতিনিধিকে জানায়, কুয়াকাটাকে আন্তর্জাতিক মানের পর্যটন নগরী গড়ে তুলতে নিরলস ভাবে কাজ করবেন। এসময় তিনি আরোও বলেন,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ নির্বাচন কমিশনকে সাধুবাদ জানিয়েছেন এসময়। ই ভি এম পদ্ধতিতে ভোট দেওয়ার ব্যবস্থা গ্রহন করার জন্য। তিনি আইন শৃঙ্খলা বাহীনি প্রিন্ট এবং ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকসহ  কুয়াকাটার ভোটারসহ সর্বস্তরের জনগনের কাছে কৃতঞ্জতা প্রকাশ করেছেন।

কুয়াকাটা পৌরনির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৮ হাজার ১ শত বাইশ জন। এর মধ্যে ৪১৭৭ জন পুরুস ভোটার এবং ৩৯৪৫ জন এমনটাই তথ্য নিশ্চিত করা হয়।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love