হাটভোগদিয়া মাঝিবাড়ীর উদ্দোগে দোয়া মাহফিলের আয়োজন

হাটভোগদিয়া মাঝিবাড়ীর উদ্দোগে দোয়া মাহফিলের আয়োজন

মো. তরিকুল ইসলাম তারেক: মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হাটভোগদিয়া গ্রামের মাঝিবাড়ীর উদ্দোগে গ্রামের মৃত ব্যাক্তিদের উদ্যেশ্যে দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

No description available.

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন মাঝি (সভাপতি ও কোষাধক্ষ্য জামিয়া কাসেমিয়া দারুল উলুম কবরস্থান কমপ্লেক্স মাদ্রাসা বেজগাঁও লৌহজং মুন্সীগঞ্জ)।

No description available.

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আলহাজ্ব শাহজাহান খান, বিশিষ্ট সমাজসেবক হাজী মোহাম্মদ জুলহাস মাঝি, মোঃ তোফাজ্জল হোসেন তপন (ভাইস চেয়ারম্যান লৌহজং উপজেলা পরিষদ) মুন্সিগঞ্জ, আলহাজ্ব মোঃ আমির হোসেন তালুকদার (চেয়ারম্যান বেজগাঁও ইউনিয়ন পরিষদ), হাজী নূর মোহাম্মদ খান (সাবেক চেয়ারম্যান বেজগাঁও ইউনিয়ন পরিষদ)।

No description available.

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ আলহাজ্ব মাওলানা ফেরদাউসুর রহমান (কুয়াকাটা)। বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন হাফেজ মাওলানা আল আমিন হোসাইনী (নেত্রকোনা) সহ বিভিন্ন ওলামায়েকরাম গন।

No description available.

উক্ত দোয়া অনুষ্ঠানে ঈমান ও আমলের ওপর বিশেষ আলোচনা সহ গ্রামের সকল মৃত ব্যক্তিদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়াও বৈশ্বিক মহামারী করোনাভাইরাস সহ আসমানি- জমিনি দুর্যোগ মোকাবেলায় স্রষ্টার নিকট বিশেষ দোয়া করা হয়। দোয়া শেষে আগত মুসল্লিদের মাঝে তোবারক বিতরণ করা হয়।

বিডি প্রভাত/আরএইচ