স্যানিটারি প্যাডে লুকনো ছিল মাদক! কে এই মুনমুন ধমেচা

স্যানিটারি প্যাডে লুকনো ছিল মাদক! কে এই মুনমুন ধমেচা

বিনোদন ডেস্ক: শাহরুখ-পুত্র আরিয়ান খান। পার্টিতে গিয়ে মাদক নিয়ে ধরা পড়েছেন। মাদক উদ্ধার হয়েছে তার লেন্সের বাক্স থেকে। গত ৪৮ ঘণ্টায় তাকে নিয়ে আলোচনায় বারবার উঠে এসেছে আরও একটি নাম। মুনমুন ধমেচা।

প্রমোদতরীর পার্টি থেকে আরিয়ানের সঙ্গেই গ্রেফতার হয়েছেন মুনমুন। তাঁর স্যানিটারি প্যাডে লুকিয়ে রাখা ছিল মাদক। ইতিমধ্যেই শাহরুখ-তনয়ের সঙ্গে  মুনমুনের গাঢ় বন্ধুত্ব নিয়ে ফিসফাস শুরু হয়েছে।

জানা গিয়েছে, মধ্য প্রদেশের একটি ব্যবসায়ী পরিবারের মেয়ে মুনমুন। পেশায় মডেল। পেশার সূত্রেই বলিউড তারকাদের সঙ্গে তাঁর ওঠাবসা। গুরু রান্ধাওয়া, অর্জুন রামপালের মতো শিল্পীও রয়েছেন সেই তালিকায়।

ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় মুনমুন। সেখানে তার অনুগামীর সংখ্যা দশ হাজারেরও কিছু বেশি। ২০১৪ সাল থেকে এই অ্যাপটি তিনি ব্যবহার করছেন। এখনও পর্যন্ত তাঁর পোস্টের সংখ্যা ১৩৪। তবে সেগুলির মধ্যে কোন ছবিতেই শাহরুখ পুত্রের সঙ্গে দেখা যায়নি তাকে।

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) জেরায় মাদক নেওয়ার কথা স্বীকার করেছেন মুনমুন। জানিয়েছেন, একটি আন্তর্জাতিক বিমানবন্দর সংলগ্ন একটি হোটেলের কাছ থেকে মাদক সংগ্রহ করেছিলেন তিনি। সোমবার আরিয়ানের সঙ্গেই আদালতে তোলা হয়েছে তাকে। আরও কয়েক দিন তাকে হেফাজতে রাখার অনুমতি চাইতে পারে এনসিবি।

কিন্তু মাদককাণ্ডে জামিন পেলেন না শাহরুখ ও গৌরী খানের বড় ছেলে আরিয়ান খান। আগামী ৭ অক্টোবর পর্যন্ত আরিয়ান-সহ তার দুই বন্ধু আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে এনসিবি হেফাজতে রাখার সিদ্ধান্ত নিল আদালত। তদন্তের স্বার্থেই তাদের এই হেফাজত বলে জানিয়েছে আদালত।

রবিবার মাদককাণ্ডে গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান। এদিন জামিনযোগ্য ধারাতে আরিয়ানকে গ্রেফতার করেছিল এনসিবি। তবে জামিনযোগ্য ধারাতে গ্রেফতার করলেও বিশেষ আদালতে জামিন পাননি আরিয়ান।

শাহরুখ পুত্রের জামিনের আবেদন জানিয়েছিলেন তার আইনজীবী সতীশ মানশিন্ডে। দীর্ঘ শুনানির পর আইনজীবীর আর্জি খারিজ করে আদালত। এই বিষয়ে আদালত জানিয়ে দেয়, যে নিষিদ্ধ মাদক এনসিবি পেয়েছে সেই সম্পর্কে অভিজুক্তদের আরও জিজ্ঞাসাবাদ করা প্রয়োজন রয়েছে। তাই এই মুহূর্তে তাদের এনসিবি হেফাজতে রাখা প্রয়োজন।

কর্ডেলিয়া ক্রুজ নামক প্রমোদতরণীতে তিনদিন এক মিউজিক্যাল যাত্রার আয়োজন করা হয়েছিল। পনেরোশো যাত্রী নিয়ে মুম্বই থেকে গোয়া রওনা হয়েছিল ওই বিলাসবহুল প্রমোদতরী। কর্ডেলিয়া ক্রুজে ক্রে’আর্ক নামক ওই অনুষ্ঠানের আয়োজন করেছিল ফ্যাশনটিভি ইন্ডিয়া। যে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউড, ফ্যাশন, বাণিজ্যজগতের বিভিন্ন সদস্যরা।

আগে থেকে খবর পেয়ে শনিবার সেই বিলাসবহুল প্রমোদতরীতে হানা দেয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অর্থাৎ মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা। সেখান থেকেই শাহরুখ পুত্র আরিয়ান, তার ঘনিষ্ঠ বন্ধু-সহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। আরিয়ান ও তার বন্ধুরা ছাড়া বাকিরা হলেন নুপুর সাতিজা, ইস্মিথ চন্দা, মহাক জাসওয়াল, গোমিত চোপড়া ও ভিক্রন্ত ছোক্কার।

সূত্র- আনন্দ বাজার পত্রিকা

Spread the love