সাতক্ষীরায় আরও ১০ মৃত্যু, শনাক্ত ১১১

সাতক্ষীরায় আরও ১০ মৃত্যু, শনাক্ত ১১১

রেজওয়ান উল্লাহ, সাতক্ষীরাঃ সাতক্ষীরার করোনা আপডেট গত ২৪ ঘণ্টায় সীমান্তবর্তী জেলা সাতক্ষীরায় করোনা উপসর্গ নিয়ে ১০ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে এ জেলায় ৪০৬টি নমুনা পরীক্ষার বিপরীতে ১১১ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২৭ দশমিক ৩৪ শতাংশ।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের করোনা বিষয়ক মুখপাত্র ডা. জয়ন্ত সরকার জানিয়েছেন, সর্বশেষ ২৪ঘণ্টায় ১০ মৃত্যুসহ এখন পর্যন্ত সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ৩৮৬জন। আর ভাইরাসটিতে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন আরো ৭৬জন।

তিনি আরো জানান, করোনা আক্রান্ত হয়ে বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ১০৪২ জন। এর মধ্যে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ২১জন। বেসরকারি হাসপাতালে ভর্তি আছেন ১২জন। হোম আইসোলেশনে রয়েছেন ১০০৯ জন।

করোনার উপসর্গ নিয়ে বর্তমানে সরকারি ও বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন ৪১৭জন। আর সর্বশেষ ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৬৭ জন। এদিকে সাতক্ষীরায় ঢিলেঢালাভাবে পালিত হচ্ছে ষষ্ঠ দিনের সর্বাত্মক লকডাউন। শহরের হাট বাজার গুলোতে লকডাউন উপেক্ষা করে প্রচুর মানুষের ভিড় লক্ষ্য করা গেছে। মানা হচ্ছে না সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি।

বিডি প্রভাত/আরএইচ