সাগরে গোসলে নেমে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রের

সাগরে গোসলে নেমে প্রাণ গেলো বিশ্ববিদ্যালয় ছাত্রের

হেনা সাগর, ঈদগাঁও: কক্সবাজার সমুদ্রসৈকতে বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে ব্র্যাক ইউনিভার্সিটির এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। 

বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে সী-গাল পয়েন্ট থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ওই শিক্ষার্থী ঢাকার শ্যামলীর আদাবর এলাকার বাসিন্দা নুরুল আমিনের ছেলে এবং ব্র্যাক ইউনিভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ারিংয়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

জানা যায়, ঢাকা থেকে তিন বন্ধু মঙ্গলবার রাতে কক্সবাজারে বেড়াতে আসেন। বুধবার দুপুরে সীগাল পয়েন্টে গোসল করতে গেলে তারা সাগরের ঢেউয়ের সাথে ভেসে যান। সেখান থেকে দুইজনকে উদ্ধার করা। পরে মুকুলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) জিল্লুর রহমান বলেন, তিনবন্ধুর মধ্যে একজন মারা গেছেন। ঢাকার মোহাম্মদপুরের মৃত সাজিদুল করিমের ছেলে সোয়াদ আহমদ ইয়াছিন (২২) অসুস্থ অবস্থায় কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন।

কক্সবাজার জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট (পর্যটন সেল) সৈয়দ মুরাদ ইসলাম বলেন, বুধবার দুই বন্ধুর সঙ্গে সাগরে গোসলে নামেন তৌফিক। তারা ভাটার টানে ভেসে যান। পরে লাইফগার্ডের সদস্যরা তিনজনকেই উদ্ধার করেন। মরদেহ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ