শ্রীনগরে বিষাক্ত মদপানে যুবকের মৃত্যু

শ্রীনগরে বিষাক্ত মদপানে যুবকের মৃত্যু

মোঃ সুমন আহমেদ (শ্রীনগর মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ শ্রীনগরে বিষাক্ত মদপানে ৪ দিন পর দলিল লেখক মারা গেছে। বৃহস্পতিবার বিকালে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার আসগর আলী হাসপাতালে তার মৃত্যু হয়।

স্থানীয়রা জানায়, উপজেলার কাঁমারগাও এলাকার সফি উদ্দিনের ছেলে দলিল লেখক সজিব (২৭) ও ফিরোজ আলম ফুন্টুর ছেলে এসএসসি পরীক্ষার্থী মোঃ সমিউলকে (১৮) দাওয়াত দিয়ে গোপালগঞ্জ নিয়ে যায় সজিবের দুলাভাই সোহেল। সেখান থেকে তাদেরকে মদ দিয়ে দেয়। গত ৫ ফেব্রুয়ারী রাতে তারা ফেরি পার হয়ে মাওয়া প্রান্তে এসে মদ পান করতে করতে বাড়িতে আসে।

পরবর্তীতে দুজনই অসুস্থ্য হয়ে পরলে সজিবকে ঢাকার আসগর আলী হাসপাতালে ও সামিউলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সামিউল গত ৯ ফ্রেব্রুয়ারী সুস্থ্য হয়ে বাড়ি ফিরে।

অপরদিকে সজিবের অবস্থা গুরতর হলে তাকে আইসিইউতে চিকিৎসা দেওয়া হচ্ছিল। বৃহস্পতিবার বিকালে তার মৃত্যু ঘটে। রাত সাড়ে ৭টার দিকে তার লাশ বাড়িতে নিয়ে আসলে পরিবারের লোকজন কান্নায় ভেঙ্গে পরে। নিহত সজিবের ১ পুত্র ও ১ কন্যা সন্তান রয়েছে। সে শ্রীনগর সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক ছিল।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ হেদায়াতুল ইসলাম ভূঞা বলেন, তারা গোপালগঞ্জে গিয়ে মদ পান করেছে। অসুস্থ্য হওয়ার পর তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়।

বিডি প্রভাত/আরএইচ