শেখ হাসিনার ঊর্ধ্বে কেউ নয়: কাদের

শেখ হাসিনার ঊর্ধ্বে কেউ নয়: কাদের

নিজস্ব প্রতিবেদক: শেখ হাসিনার ঊর্ধ্বে কেউ নয়, দল করলে সবাইকে দলের শৃঙ্খলা মেনে চলতে হবে। দলের শৃঙ্খলা ভাঙ্গার অভিযোগে যে কোনো সিদ্ধান্ত দলীয় সভাপতি নিতে পারবেন। শেখ হাসিনা ছাড়া দলে কেউ অপরিহার্য নয়। বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সরকারের টানা এক যুগ পূর্তি উপলক্ষে বুধবার সকালে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের সাধারণ এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার হাত ধরেই মেট্রোরেল, কর্ণফুলী টানেল এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণাধীন। স্বপ্নের পদ্মাসেতু এখন দৃশ্যমান। সামাজিক এবং যোগাযোগ অবকাঠামো নির্মাণের মধ্য দিয়ে বাংলাদেশে ইতোমধ্যে যোগাযোগ খাতে বিপ্লব সাধিত হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, দেশের গণতন্ত্রকে এগিয়ে নিতে ও গণতন্ত্রের প্রাতিষ্ঠানিক রুপায়নে অর্জিত হয়েছে দৃশ্যমান সফলতা। স্বাধীনভাবে কাজ করছে দুর্নীতি দমন কমিশনসহ অন্যান্য প্রতিষ্ঠান।

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী মির্জা কাদেরের বক্তব্য প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

বিডি প্রভাত/আরকে