শুটিং থেকে ফেরার পথে প্রাণ হারালেন অভিনেত্রী আশা

শুটিং থেকে ফেরার পথে প্রাণ হারালেন অভিনেত্রী আশা

বিনোদন ডেস্ক: সড়ক দুর্ঘটনায় মারা গেছেন তরুণ অভিনেত্রী আশা চৌধুরী (ইন্নানিল্লাহি… রাজিউন)। রাজধানীর মিরপুরের টেকনিক্যাল মোড় সড়ক থেকে অভিনেত্রী আশা চৌধুরীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল (৪ জানুয়ারি) দিবাগত রাতে রাজধানীর দারুস সালাম এলাকায় তিনি সড়ক দুর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারান।

পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, গাড়ির ধাক্কায় নিহত হয়েছেন তিনি। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে পুলিশ জানায়।

নাট্যনির্মাতা রুমান রুনি মঙ্গলবার (৫ জানুয়ারি) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ওয়ালে বলেন, আমার প্রিয় বন্ধুটা আর নেই। সড়ক দুর্ঘটনায় মারা গেছে।

পরিবার সূত্রে জানা যায, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন আশা। লেখাপড়ার পাশাপাশি তিনি একটি বেসরকারি বায়িং হাউসে চাকরি করতেন। এছাড়া তিনি অভিনয় করতেন।

রাজধানীর দারুসসালাম থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সোহান আহমেদ বলেন,  লাশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী মনে হচ্ছে ওই তরুণী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

শিহাব শাহীনের একদিন সোফিয়া টেলিফিল্মের সুবাদে ছোটপর্দায় নাম লেখান আশা চৌধুরী। তারপর থেকেই শোবিজে নিয়মিত কাজ করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি আশা অভিনয় করেছেন রোমান রুনির দ্য রিভেঞ্জ ও এক ফালি রোদ, জয় সরকারের ওল্ড ইজ গোল্ড, কামরুজ্জামান পুতুলের টেলিছবি স্বপ্নে বিভোর বাবা’সহ বেশ কিছু নাটকে।

বিডি প্রভাত/জেইচ

Spread the love