শিবগঞ্জে আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন 

শিবগঞ্জে আ.লীগ সভাপতির বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন 

রবিউল ইসলাম রবি, (শিবগঞ্জ) বগুড়া: বগুড়ার শিবগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি আজিজুল হক এর বিরুদ্ধে ঢাকা থেকে গত ২৭ ডিসেম্বর প্রকাশিত একটি দৈনিক পত্রিকায় “আজিজুলে কাঁপে বগুড়ার শিবগঞ্জ” শিরোনামে একটি মিথ্যা উদ্দেশ্য প্রণোদিত ভিত্তিহীন, বানোয়াট সংবাদ প্রকাশ করায় শিবগঞ্জ উপজেলার হাজার হাজার দলীয় নেতাকর্মী ও নাগরিকবৃন্দ উপজেলা বঙ্গবন্ধু স্কয়ার চত্বর থেকে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

মানববন্ধন কর্মসূচি শেষে নেতাকর্মীরা উপজেলা আওয়ামীগ সভাপতির নামে গুন্ডা বাহিনী সন্ত্রাসী দ্বারা প্রভাব বিস্তার করে রাজনৈতিক ফায়দা হাসিল করার যে মিথ্যা তথ্য সম্বলিত সংবাদ করেছে এই সংবাদের প্রতিবাদ জানিয়ে নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে।

মানববন্ধনে বক্তারা কথিত ঠিকাদার নামীয় অর্থলোভী প্রভাবশালী এই সাংবাদিকের বিরুদ্ধে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য দাবী করেন।

এ সময় উপজেলার ১২টি ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ গ্রহন করে। কর্মসূচি শেষে সভাপতির ব্যক্তিগত কার্যালয় চত্বরে এক সংক্ষিপ্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুল হক, উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি এম.এ লতিফ, সাংগঠনিক সম্পাদক ইঞ্জিঃ আব্দুল মান্নান শেখ। এসময় আওয়ামীলীগ নেতা বেলাল হোসেন, মিজানুর রহমান, মোকলেছুর রহমান মুন্নুসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে অংশ গ্রহণ করেন।

বিডি প্রভাত/জেইচ

Spread the love