শাহজাদপুরে ট্রাকচাপায় দুই বৃদ্ধা নিহত

শাহজাদপুরে ট্রাকচাপায় দুই বৃদ্ধা নিহত

নিজস্ব প্রতিবেদকঃ সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় পিকআপের ধাক্কায় ব্যাটারিচালিত অটোভ্যান আরোহী ২ বৃদ্ধা নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন একই পরিবারের আরো ৩ জন।

শুক্রবার (৮ জানুয়ারি) শুক্রবার সকাল ৭ টার দিকে বগুড়া-নগরবাড়ি মহাসড়কে শাহজাদপুর উপজেলার পারকোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-পারকোলা গ্রামের চান্দু শেখের স্ত্রী কাজলী বেগম (৬০), আনিস হোসেনের স্ত্রী সালেহা বেগম (৬১)। আহতরা হলেন, আনিস হোসেনের ছেলে, পুত্রবধূ ও নাতনি। তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করেছে পুলিশ। তারা সবাই পারকোলা মহল্লার বাসিন্দা।

সিরাজগঞ্জ হাইওয়ে থানার এসআই হাসিবুল ইসলাম জানান, রংপুর থেকে পাবনাগামী চিপস বোঝাই একটি পিকআপ পারকোলা থেকে শাহজাদপুরগামী একটি ব্যাটারিচালিত অটোভ্যানকে পেছন থেকে ধাক্কা দিলে সড়কের পাশে খাদে পড়ে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহত হন আরো তিনজন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিদ মাহমুদ জানান, পারকোলা গুচ্ছগ্রাম থেকে যাত্রী নিয়ে শাহজাদপুরে আসছিল ব্যাটারিচালিত অটোভ্যানটি। পারকোলা এলাকায় পৌঁছালে পেছন থেকে পিকআপ ভ্যান এসে ধাক্কা দিলে অটোভ্যানটি দুমড়ে-মুচড়ে যায় এবং দুই বৃদ্ধা ঘটনাস্থলেই মারা যান।

বিডি প্রভাত/আরএইচ