লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর

লন্ডনে টিউলিপ সিদ্দিকের গাড়ি ভাঙচুর

অনলাইন ডেস্ক: লন্ড‌নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌ‌হিত্র, ব্রিটিশ এম‌পি টিউ‌লিপ রে‌জোয়ানা সি‌দ্দি‌কের গাড়ি‌তে প্রতি‌হিংসামূলক হামলার ঘটনা ঘ‌টে‌ছে।

স্থানীয় সময় বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটেছে। রবিবার ব্রিটিশ গণমাধ‌্যম‌কে টিউ‌লিপ জানি‌য়ে‌ছেন, এ হামলার ঘটনায় তি‌নি ভীত নন।

ব্রিটিশ গণমাধ্যমকে টিউ‌লিপ জানান, গাড়ির দরজার গ্লাস ভে‌ঙে রাজ‌নৈতিক বার্তা লেখা চিরকুট রে‌খে যায় হামলাকারীরা। ত‌বে ভেতর থে‌কে কিছুই খোয়া না যাওয়ায় এ‌টি উদ্দেশ্যে প্রণো‌দিত হামলা ব‌লেই মনে করছেন তিনি।

তিনি জানান, দুর্বৃত্তরা গাড়ির ছাদে একটি বার্তা লিখে রেখে গেছে। যা লেখা হয়েছে তাতে পরিষ্কার যে এটি শুধু গাড়ি ভাঙচুর নয়, এটি পরিকল্পিত হামলা। তবে এরকম হেনস্থা করে তাকে তার দায়িত্ব থেকে সরানো যাবে না উল্লেখ করে টিউলিপ জানিয়েছেন, তিনি তার কাজ করে যাবেন।

তিনি আরও জানান, এই ঘটনার পর লেবার পার্টির শীর্ষ নেতারা তাকে ফোন করেছিলেন। সেই সঙ্গে হাউজ অব কমন্সের স্পিকার স্যার লিন্ডসে হোয়েলি ফোন করে উদ্বেগ প্রকাশ করেন।

ব্রি‌টে‌নের র‌য়েল সোসাই‌টি অব আট‌র্সের ফে‌লো টিউ‌লিপ সি‌দ্দিক ২০১৫ সা‌লে প্রথমবার ব্রিটিশ সাংসদ নির্বা‌চিত হন। লন্ড‌নে জন্ম নেওয়া ক্যা‌রিয়ার প‌লি‌টিশিয়ান টিউ‌লিপ ১৬ বছর বয়‌সে লেবার পার্টির সদস্য হ‌য়ে যুক্ত হন ব্রি‌টিশ রাজনী‌তি‌তে। এম‌পি নির্বা‌চিত হওয়ার আ‌গে তিনি ক্যাম‌ডেন কাউন্সিলের কাউ‌ন্সিলর নির্বা‌চিত হন। ‌

বিডি প্রভাত/জেইচ

Spread the love