রেকর্ড সংখ্যক মৃত্যুর কবলে ঝিনাইদহ

রেকর্ড সংখ্যক মৃত্যুর কবলে ঝিনাইদহ

তরিকুল ইসলাম, ঝিনাইদহ: গত ২৪ ঘন্টায় ঝিনাইদহ জেলায় করোনা ও করোনা উপসর্গ নিয়ে সর্বোচ্চ ১৩ জনের মৃত্যু  হয়েছে। এই জেলায় করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা প্রতিদিন বাড়ছে। সীমান্তবর্তী এ জেলায় গত ২৪ ঘন্টায় ৪৪২ নমুনা পরীক্ষায় নতুন ১৬২ জন করোনায় আক্রান্ত হয়েছে।

ঝিনাইদহ সিভিল সার্জন ডা. সেলিনা বেগম বিডি প্রভাতকে জানান, শুক্রবার কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাবে ৪৪২ জনের নমুনা পরীক্ষায় নতুন করে ১৬২ জন আক্রান্ত হয়েছে। এরমধ্যে ঝিনাইদহ সদরে ৪৯, শৈলকুপায় ২৮, হরিণাকুণ্ডুতে ১৮, কালীগঞ্জে ১৯, কোটচাঁদপুরে ৩২ ও মহেশপুরে ১৬ জন আক্রান্ত হয়েছেন। আক্রান্তের হার ৩৬ দশমিক ৬৫ ভাগ।

এছাড়াও ২৪ ঘন্টায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় করোনায় আক্রান্ত হয়ে ৯ জন ও শৈলকুপা উপজেলায় মারা গেছে একজন। এছাড়াও সদর হাসপাতালে ভর্তি অবস্থায় উপসর্গ নিয়ে মারা গেছে আরও ৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৪’শ ৮২ জনে, সুস্থ হয়েছেন ৩ হাজার ৩’শ ৫৪, মৃত্যু হয়েছে ১২৮ জন।

জেলায় মোট নমুনা পরীক্ষা হয়েছে ২০ হাজার ৬’শ ৬৪ জনের, মোট ফলাফলের সংখ্যা ১৯ হাজার ৭’শ ৪০, মোট নেগেটিভ ফলাফল ১৪ হাজার ২’শ ৫৬।

বিডি প্রভাত/জেইচ