রাণীনগরে দেড় মাসে গ্রেফতার-৮২

পটুয়াখালীতে চেক জালিয়াতি মামলার সাজা প্রাপ্ত আসামি গ্রেপ্তার

কাজী আনিছুর রহমান, রাণীনগর (নওগাঁ): নওগাঁর রাণীনগর উপজেলায় সন্ত্রাস দমন,মাদক ও আইন শৃংখলা নিয়ন্ত্রন করতে নিরলস ভাবে কাজ করে
যাচ্ছেন থানার ওসি মো: শাহিন আকন্দ।

গত দেড় মাসে অভিযান চালিয়ে মাদক উদ্ধার, মাদক কারবারী, জুয়ারী, সাজাপ্রাপ্ত পলাতক আসামীসহ ৮২ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করেছেন। এছাড়া শিশু ও কৃষকসহ চার অপহৃতকে উদ্ধার করা হয়েছে।

রাণীনগর থানা পুলিশ জানায়, গত ২৫ ডিসেম্বর ওসি শাহিন আকন্দ এই থানায় যোগদান করেন। এর পর থেকে রাণীনগর উপজেলায় মাদক, সন্ত্রাস ও আইনশৃংখলা নিয়ন্ত্রন করতে অভিযানে মাঠে নামেন তিনি। গত ২৬ ডিসেম্বর থেকে ১২ ফেব্রুয়ারী পর্যন্ত বিভিন্ন মামলায় ৮২ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেফতারকৃতদের মধ্যে মাদক মামলায় ৮ জন,জুয়ারী ৭জন,সাজাপ্রাপ্ত পলাতক আসামী ৯ জন,নারী শিশু মামলায় ৪জন ও অন্যান্য মামলায় ৫৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া পুলিশি তৎপরতায় আরো ৫০ জন গ্রেফতারী পরোয়ানার আসামী আদালত থেকে জামিন নিয়ে থানায় রিকল জমা দিয়েছেন। অভিযানে বেশ কিছু ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

এছাড়া একজন শিশু ও একজন কৃষকসহ চার অপহৃতকে উদ্ধার করা হয়েছে। ওসি শাহিন আকন্দ বলেন, যদি কেউ আইন শৃংখলার অবনতি ঘটাতে অপরাধ সংঘটিত করার চেষ্টা করে তাহলে তার বিরদ্ধে যথাযথ আইন প্রয়োগ করা হবে। অপরাধী যেই হউক কোন ছাড় নেই।

তিনি আরো বলেন,রাণীনগর থানাকে একটি মডেল থানা হিসেবে উপহার দিতে চাই। এজন্য সন্ত্রাস দমন,মাদক ও আইন শৃংখলা নিয়ন্ত্রনে স্থানীয় জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজনের সহযোগিতা কামনা করছি।

বিডি প্রভাত/জেইচ