রাজধানীর উত্তরায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

রাজধানীর উত্তরায় বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩ মাদক কারবারি আটক

সোহাগী ইসলামঃ রাজধানীর উত্তরার রাজলক্ষী মার্কেট এলাকা থেকে বিপুল পরিমাণ ইয়াবাসহ ৩জন মাদক কারবারিকে আটক করেছে ঊত্তরা পশ্চিম থানা পুলিশ।

৯ই ফেব্রুয়ারি মঙ্গলবার রাত আনুমানিক ২-৩ ঘটিকা পর্যন্ত বিশেষ অভিযানের মাধ্যমে ১। শাহীন (২৬), ২। খাইরুল (২২) ও ৩। ইব্রাহিম (২৫) নামক তিন মাদক কারবারিকে ১৯০০ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

উত্তরা পশ্চিম থানার উপ-পুলিশ পরিদর্শক শাহীন রায়হান জানান, আমার সঙ্গীয় এসআই অজয় ও ফোর্সসহ ৯/০২/২১ ইং তারিখ রাত্রি ০২.০০ঘটিকা হইতে ০৩.০০ ঘটিকা পর্যন্ত উত্তরা পশ্চিম থানাধীন রাজলক্ষী মার্কেট এর সামনে ঢাকা-মাওয়া মহাসড়কে অবস্থান রত অবস্থায় গোপন সূত্রে প্রাপ্ত সংবাদের ভিত্তিতে শাহীন (২৬) খাইরুল (২২) ও ইব্রাহিম (২৫) দের গ্রেপ্তার করি তাদের দেহ তল্লাশি করে শাহিনের নিকট ১০০০পিস খাইরুলের নিকট থেকে ৮০০পিস ও ইব্রাহিম এর নিকট থেকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ সর্বমোট ১৯০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করি।

তিনি আরও জানান, এদের উভয়ের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানার মামলা নং ০৯ তারিখ ০৯/০২/২১ ধারা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০(কে) ধারায় মামলা রুজু করা হয়। মাদক কারবারের সাথে জড়িতদের গ্রেফতারে তদন্ত অব্যহত রয়েছে।

বিডি প্রভাত/আরএইচ