রাজধানীতে সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্র নিহত

ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে মটরসাইকেল দুঘর্টনায় নিহত-১
প্রতিকি ছবি

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর খিলগাঁওয়ে তেলের লড়ির ধাক্কায় নাফিউল ইসলাম নাফিজ (১৪) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে নাফিজ দুর্ঘটনার কবলে পড়ে।

নাফিজের গ্রামের বাড়ি বরিশালের গৌরনদী উপজেলায়। তার বাবার নাম এস এম কবীর উদ্দিন। বর্তমানে ৮২ দক্ষিণ বনশ্রী এলাকায় বড় ভাইয়ের সাথে থাকতো সে।নাফিজ বনশ্রী মডেল হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

নাফিজের ভাই শুভ জানান, মোটরসাইকেলের তেল নিতে নাফিজকে নিয়ে সাজ্জাদ খিলগাঁওয়ের ত্রিমোহনী ব্রিজ সংলগ্ন তেলের পাম্পে যান তারা। সেখান থেকে ফেরার পথে পাম্পের সামনে একটি তেলের লরি ঘোরানোর সময় তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে দুজনই ছিটকে পড়ে যান। সাজ্জাদ কিছুটা আঘাত পেলেও নাফিজ গুরুতর আহত হয়।

নাফিজকে দ্রুত স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৯টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

বিডি প্রভাত/জেইচ