রাজধানীতে ট্রাকের ধাক্কায় এক নারী ও এক শিশু নিহত

রাজধানীতে ট্রাকের ধাক্কায় এক নারী ও এক শিশু নিহত

নিজস্ব প্রতিবেদকঃ রাজধানীর মিরপুরের রূপনগর থানার বেড়িবাঁধ এলাকায় সিএনজি চালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় সালমা বেগম (৫৫) নামে এক নারী ও তার নাতনি রিনিতার (১২) মৃত্যু হয়েছে। এই ঘটনায় নিহতের দুই স্বজন গুরুতর আহত হয়েছেন। তারা রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

সিএনজি অটোরিকশায় করে আশুলিয়ায় যাওয়ার পথে রোববার (১ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে প্রথমে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার চিকিৎসক প্রথমে রিনিতা মনীকে মৃত ঘোষণা করেন। এরপর আশঙ্কাজনক অবস্থায় সালমা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা ১২টার দিকে মারা যান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের মেয়ে শিউলি বেগম বলেন, আমার মা লালমনিরহাটে থাকেন। এক সপ্তাহ আগে তিনি আমার বাবার কাছে মোহাম্মদপুরে আসেন। আজ সকালে মা, ভাই ও দুই বোনের মেয়ে সিএনজি করে আশুলিয়ার জামগড়া এলাকায় আমার বাসায় আসছিলেন। বেড়িবাঁধ এলাকায় পেছন থেকে একটি ট্রাক তাদের সিএনজিকে ধাক্কা দেয়। এতে সবাই গুরুতর আহত হন।গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে আমার ভাগ্নি রিনিতা মনী মারা যায়। পরে মাকে ঢামেকে নেয়া হলে তিনি সেখানে মারা যান।

তিনি আরও বলেন, এ ঘটনায় আমার ভাই মো. সালেক (৩২) ও আরেক ভাগ্নি রিয়া মনি (১৪) গুরুতর আহত হয়েছে। তারা শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহের ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।