রাজধানীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

রাজধানীতে ইয়াবাসহ ৫ মাদক ব্যবসায়ী আটক

অনলাইন ডেস্কঃ রাজধানীর শাহজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব জানান, এসময় ১ টি ট্রাক এবং ১ টি প্রাইভেটকার উদ্বারমূলে জব্দ করা হয়েছে। জব্দকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৬০ লাখ টাকা।

এলিট ফোর্স র‍্যাব-৩ অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস, পিপিএম (সেবা) আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, র‍্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর শাহজাহানপুর থানা এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী চক্রের সদস্যরা অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর আভিযানিক দল আজ বুধবার দুপুর দেড়টার দিকে শাহজাহানপুর থানা এলাকায় অভিযান পরিচালনা করে বিশ হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে।

No description available.

আটককৃত ব্যক্তিরা হলো- মোঃ কাউসার (২৮), সাং-চৌধুরীপাড়া, থানা-টেকনাফ, জেলা-কক্সবাজার, মোঃ ইয়াছিন (২১), সাং-কোটাখালী, থানা-চকরিয়া, জেলা-কক্সবাজার, মোঃ সালাউদ্দিন (৩৪), সাং-০২ নং কালমা, থানা-লালমোহন, জেলা-ভোলা, মোঃ জুয়েল মিয়া (২৮), সাং-ইচরকান্দি, থানা-গাছা, জেলা-গাজীপুর ও বেলাল হোসেন (৩৬), সাং-ইচরকান্দি, থানা-গাছা, জেলা-গাজীপুর।

অভিযানকালে ধৃত আসামীদের দেহ, ব্যাগ ও গাড়ী তল্লাশী করে বিশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ একটি ট্রাক এবং একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

র‍্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করে।

র‍্যাবের এ কর্মকর্তা জানান, এ চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজাশে অন্যান্যদের সহযোগীতায় বিশেষ কৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট ক্রয় করে এনে রাজধানী ঢাকাসহ পার্শ্ববর্তী এলাকায় গোপনে বিক্রয় করে আসছিল। এবিষয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে শাহজাহানপুর থানায় মামলা দায়ের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান এএসপি বীণা রানী দাস।

বিডি প্রভাত/আরএইচ