যুবলীগ করতে হলে সুশিক্ষিত এবং মাদক ও সন্ত্রাস মুক্ত হতে হবে

যুবলীগ করতে হলে সুশিক্ষিত এবং মাদক ও সন্ত্রাস মুক্ত হতে হবে

জাহিদ হাসান জিহাদ, গাজীপুর: কোন মাদক ব্যবসায়ী সন্ত্রাস অশিক্ষিত লোক যুবলীগ করতে আসবেন না বলে সাফ জানিয়ে দিয়েছেন গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আলহাজ্ব কামরুল আহসান সরকার রাসেল।

গাজীপুর মহানগরের কোনাবাড়ীতে পৃথক পৃথক স্থানে আওয়ামী যুবলীগের কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এসময় তিনি আরো বলেন, আজকের যুবলীগ করতে হলে সুশিক্ষিত, মাদক মুক্ত এবং সন্ত্রাস মুক্ত হতে হবে। যুবলীগের মাধ্যমে জঙ্গিবাদ মুক্ত, মৌলবাদ মুক্ত ওয়ার্ড কমিটি গঠন করা হবে বলেও জানান তিনি।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) দুপুরে মহানগরীর ৭ নং ওয়ার্ডে জরুন খেলার মাঠে এবং পরবর্তীতে ৮ নং ওয়ার্ডে পারিজাত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আওয়ামী যুবলীগের এ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

গাজীপুর মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম ও মোঃ আলমগীর হোসেনের সভাপতিত্বে কার্যকরি সদস্য দেলোয়ার হোসেন দেলুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ সুমন আহমেদ শান্ত বাবু, মহানগর আওয়ামী যুবলীগ নেতা আতিকুর রহমান খান রাহাতসহ অন্যান্য নেতৃবৃন্দ।

এ সময় তিনি আরো বলেন, বিএনপি জামাত পরিবারের কোন সদস্যদেরকে যুবলীগের পদ দেওয়া হবেনা। দেশের ক্লান্তি লগ্নে যারা মানুষের পাশে সহযোগিতার হাত না বাড়ায় তাদের যুবলীগের কোন পদ দেওয়া হবেনা। গাজীপুর মহানগরের ৫৭ টি ওয়ার্ডে মাদক মুক্ত,চাঁদাবাজ মুক্ত, সন্ত্রাস মুক্ত আওয়ামী যুবলীগের কমিটি প্রদান করা হবে বলেও জানান তিনি। পরে অতিথিরা ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদক পদপ্রার্থীদের মধ্যে সিভি বিতরণ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, গাছা থানা যুবলীগ নেতা ইসমাইল হোসেন, কোনাবাড়ী থানা যুবলীগ নেতা তোফাজ্জল হোসেন, হাজী আশিকুর রহমান জিয়া, আহসান পালোয়ান, হাবিবুর রহমান বাদশা, সদর থানা যুবলীগ নেতা হানিফ তালুকদার, হারুন অর রশিদ প্রমুখ।

বিডি প্রভাত/জেইচ

Spread the love