মুরাদনগরে ছালিয়াকান্দি চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী গণসংযোগ

মুরাদনগরে ছালিয়াকান্দি চেয়ারম্যান প্রার্থী নির্বাচনী গণসংযোগ

এ আর রুহুল আমিন, কুমিল্লা প্রতিনিধিঃ আসন্ন ২০২১ স্থানীয় সরকার নির্বাচন কে সামনে রেখে কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের তাঁতীলীগের আহবায়ক মোঃ ওয়ালিউর রহমান মোল্লা”র নির্বাচনী গণসংযোগ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

ওয়ালিউর রহমান মোল্লা নৌকার মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসাবে নৌকার প্রতীক মনোনয়ন পেয়ে নির্বাচনে অংশ গ্রহন করে বিজয় হয়ে এলাকার উন্নয়নে সর্বস্তরের মানুষে পাশে সবসময় দাড়াতে চান।

শুক্রবার বিকেল বেলায় তার নিজ বাড়ি থেকে শুরু করে সন্ধা পর্যন্ত ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের সর্বস্তরে সাধারন জনগনের নিকট নির্বাচনী গণসংযোগ ও দোয়া চেয়ে

তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের শহিদের প্রতি শ্রদ্ধা জানাই এবং কুমিল্লা ৩ আসনের জাতীয় সংসদ সদস্য মুরাদনগরের রুপকার আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এফসিএ ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামিলীগের সভাপতি মোঃ রুহুল আমিন’র পক্ষ থেকে সবাইকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আমি ১৮ নং ছালিয়াকান্দি ইউনিয়নের নৌকা মনোনয়ন প্রার্থী হয়ে এই ইউনিয়নের প্রতিটি মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

তিনি আরো বলেন, আমি নৌকা মনোনয়ন পাই আর না পাই, আমি চেয়ারম্যান হই আর না হই, প্রতিটি মানুষের মৌলিক চাহিদা নিয়ে আমি এই ইউনিয়নের প্রতিটি মানুষের ঘরে ঘরে সেবা দিয়ে যাবো। এই ইউনিয়নের মানুষ যদি আমাকে চেয়ারম্যান নির্বাচিত করে এই ইউনিয়নের প্রতিটি মানুষ যেনো বলতে পারে আমি নিজেই চেয়ারম্যান। এই ইউনিয়ন থেকে মাদক, সন্ত্রাস, অবিচার নির্মূল করবো। সামছুল হক মোল্লা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাবেক ছাত্রনেতা, শিক্ষানুরাগী, সাংবাদিক।

চেয়ারম্যান প্রার্থী (এএনএম) ওয়ালিউর রহমান মোল্লা’র ওই মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন মাষ্টার, জাহাঙ্গির আলম সরকার, আ’লীগ নেতা বাবু প্রদ্যুত কুমার সাহা, জাহিদুল হাসান কায়েস, বিল্লাল হোসেন।

উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মেম্বার, বীর মুক্তিযোদ্ধা হারুন রশিদ সরকার, বীর মুক্তিযোদ্ধা শহনেওযাজ কালু, বীর মুক্তিযোদ্ধা সাহেব আলী, খোকন মেম্বার জালাল উদ্দিন সরকার, শাহজালাল সরকার, মোস্তফা কামাল সরকার, শাহ আলম সরকার, আর্মি জসিম, কাউসার ডাক্তার, আলী হোসেন হাজি, এমদাদুল হক সরকার, জসিম খা, শাহ আলম মুন্সি, শহিদুল্লাহ মুন্সি, ইউনুস মিয়া, কুদ্দুস শিকদার, মো মহসিন, শিপন সরকার, মো বাবুল, হেলাল সরকার, মো মফিজ, বাবুল হোসেন ভুইয়া, জহিরুল ইসলাম ভুইয়া, নিজাম উদ্দিন আহমেদ, কফিণ উদ্দিন মাঝি, খালেক খান, নুর মুহাম্মদ সরকার, রেজাউল করিম সরকার ও এলাকার সর্বসূধীমহল।

বিডি প্রভাত/আরএইচ