মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়াম উদ্বোধন

মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়াম উদ্বোধন

ক্রীড়া ডেস্ক: মুন্সীগঞ্জে ইনডোর স্টেডিয়ামের উদ্বোধন করলেন যুব ও ক্রীড়ামন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল। এসময় তিনি মুজিববর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের উদ্বোধনও করেন।

বুধবার বিকাল সাড়ে ৩ টায় জেলা শহরের মাঠপাড়া এলাকার জেলা সার্কিট হাউজের সামনে আনুষ্ঠানিক ভাবে স্টেডিয়ামটির উদ্বোধন করা হয়।

জাতীয় ক্রীড়া পরিষদের তত্ত্বাবধানে ১১ কোটি ৮৩ লাখ টাকা ব্যায়ে নির্মিত আধুনিক এই স্টেডিয়ামটি এতে (সুইমিংপুল সংস্কার ব্যয় সংযুক্ত) রয়েছে। ব্যাডমিন্টন, বাস্কেটবলসহ সকল ধরণের ইনডোর খেলার ব্যবস্থা রয়েছে স্টেডিয়ামটিতে। স্টেডিয়ামটিতে দর্শক আসন সংখ্যা রয়েছে ৪ শতাধিক। এছাড়া স্টেডিয়ামটিতে শরীরচর্চার জন্য জিম (ব্যায়ামাগার) থাকছে।

জাতীয় ক্রীড়া সংস্থার তত্ত্বাবধানে নির্মিত স্টেডিয়ামটি আজ উদ্বোধনের মাধ্যমে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কাছে হস্তান্তরের ফলে এটি ব্যবহার কার্যক্রম শুরু হলো।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ মনিরুজ্জামান তালুকদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অর্থ প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সচিব মো. আখতার হোসেন, অতিরিক্ত সচিব মো. মাসুম করিম, পুলিশ সুপার মো. আবদুল মোমেন পিপিএম।

বিডি প্রভাত/জেইচ

Spread the love