মান্দায় জনস্বার্থে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান

মান্দায় জনস্বার্থে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান

মো. রায়হান আলী, মান্দা: নওগাঁর মান্দায় জনগণের জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান। মান্দা উপজেলার ৩ নং পরানপুর ইউপির ৮নং ওয়ার্ডের, পরানপুর মল্লিকপাড়া গ্রামের জসীমউদ্দীনের বাড়ি সংলগ্ন পাকা রাস্তা হতে মান্নানের বাড়ি পর্যন্ত ,২০২০/২০২১ অর্থবছরের এলজিএসপি (৩) এর আওতায় দ্বিতীয় পর্যায়ের বরাদ্দে ১৭০ ফিট রাস্তা হেরিং কাজ সম্পন্ন করা হয়েছে। 

রাস্তাটির উদ্বোধন করেন ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান। এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় আতাব উদ্দিন মন্ডল, জসীমউদ্দীন, এনামুল হক, ছায়াদ আলী, ইদ্রিস আলী, শাহাদৎ হোসেন সহ আরো অনেকে।

স্থানীয় এলাকাবাসী জানান এ রাস্তাটি দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী হয়েছিল একটু বৃষ্টি হলে কয়েকটি গ্রামের জনসাধারণের চরম দূর্ভোগে পড়তে হত। এমত অবস্থায় ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান রাস্তাটি হেরিং করে দেওয়াই এলাকাবাসী মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

এসময়় ইউপি চেয়ারম্যান ইলিয়াস খান বলেন পরানপুর মল্লিক পাড়া গ্রামের সাধারণ জনগণের দীর্ঘদিনের দাবি ছিল রাস্তাটি অন্তত ইট দিয়ে হলেও সংস্কার করে উন্নয়ন করা। এমত অবস্থায় (১৭০ ফিট) রাস্তা দুই স্তরে ইট দিয়ে সম্পন্ন করা হয়েছে, বাকি রাস্তাটুকু পরবর্তীতে সুযোগ পেল সম্পন্ন করব ইনশাআল্লাহ।

বিডি প্রভাত/জেইচ