মান্দায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মান্দায় ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোঃ রায়হান আলী, মান্দাঃ শিক্ষা শান্তি ও প্রগতির শ্লোগান নিয়ে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সোমবার (৪ঠা জানুয়ারী) বিকেলে মান্দা উপজেলার কসবা-মান্দা বঙ্গবন্ধু স্মৃতি সংসদ অফিসে ভারশোঁ ইউনিয়ন ছাত্রলীগের আয়োজনে মোমবাতি প্রজ্বলন ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

ভারশোঁ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জামাল উদ্দিন শেখের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভারশোঁ ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১ নং ওয়ার্ড আ.লীগের সভাপতি মোশারফ হোসেন মৃধা, সাধারন সম্পাদক আব্দুস ছালাম প্রামানিক, ছাত্র নেতা হারুন অর রশিদ, পারভেজ, সজিব, মেরিন, চন্দন ও তুহিন প্রমুখ।

উল্লেখ্য, সন্ধ্যায় হাজী শেখ আলম উচ্চ বিদ্যালয় মাঠে বেলাল কাজী স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২০২০-২১ পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারশোঁ ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান সুমন প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ এবং নিজ উদ্যোগে ছাত্রদের মাঝে ক্রিকেট ও ভলিবল খেলার সামগ্রী বিতরণ করেন।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love