মান্দায় ইউপি চেয়ারম্যানকে মারধরের ঘটনায় সড়ক অবরোধ: আটক ২

মান্দায় ইউপি চেয়ারম্যানকে মারধরের ঘটনায় সড়ক অবরোধ: আটক ২

রায়হান আলী, (মান্দা) নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মান্দায় গনেশপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি হানিফ উদ্দিন মন্ডলকে মারধর ও লাঞ্চিতের ঘটনায় দুই জনকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার বেলা ১০ টার সময় উপজেলার ফেরিঘাট ব্রীজের পূর্ব পাশ্বে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন চেয়ারম্যান, এসময় ত্র্যাড. বসিরউদ্দীন ও তার ছেলে আতিয়ার রহমান (মিঠন) সহ কয়েকজন সন্ত্রাসী চেয়ারম্যানকে মারধর ও লাঞ্চিত করেন।

এ ঘটনার খবর পেয়ে চেয়ারম্যানের লোকজন উত্তেজিত হয়ে লাঠি-সোটা নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে তারা নিজেকে রক্ষার জন্য একটি দোকান ঘরে আশ্রয় নেন। ৩ ঘন্টা যাবৎ তাদেরকে অবরুদ্ধ করে রাখার পর পুলিশ উদ্ধারপূর্বক ত্র্যাড. বসিরউদ্দীন ও তার ছেলে আতিয়ার রহমান (মিঠন) কে আটক করে থানায় নিয়ে যান।

এ ঘটনায় এলাকায় সাধারণ মানুষের মাঝে আতষ্ক ছড়িয়ে পড়ে ২ ঘন্টা যাবৎ রাজশাহী-নওগাঁ মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে। এতে করে সাধারণ যাত্রিদের ব্যাপক দূর্ভোগ পোহাতে হয়। পুলিশ ও জনপ্রতিনিধিদের আশ্বাস দিয়ে পরিস্থিতি শান্ত করেন।
মান্দায় ইউপি চেয়ারম্যানকে মারধরের ঘটনায় সড়ক অবরোধ: আটক ২ঘটনার শিকার হানিফ উদ্দিন মন্ডল বলেন, পূর্ব পরিকল্পিতভাবে একটি পক্ষ আমার সুনাম নষ্টের জন্য চেষ্টা করে আসছিল। তারই জের ধরে এই নেক্কারজনক ঘটনা ঘটিয়েছে দোষীদের আমি উপযুক্তসাজা দাবি করছি।

তিনি আরোও বলেন, তারা বিএনপির লোক হয়ে আমাকে লাঞিত করা সাহস কোথায় থেকে পায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে তৎক্ষণিক ভাবে ঘটনাস্থলে উপস্থিত হন, মান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক।

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল হালিম, সহকারী কমিশনার (ভূমি) ইমরানুল হক, মান্দা সার্কেলের সহকারী সিনিয়র পুলিশ সুপার মতিয়ার রহমান, ওসি শাহিনুর রহমান, ওসি (তদন্ত) সিদ্দিকুর রহমানসহ ১৪ টি ইউপি চেয়ারম্যান প্রমুখ।

বিডি প্রভাত/আরকে