মান্দায় আ.লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের উঠান বৈঠক

মান্দায় আ.লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলামের উঠান বৈঠক

মোঃ রায়হান আলী,মান্দা (নওগাঁ): নওগাঁর মান্দায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আ.লীগ নেতা বিশিষ্ট সমাজ সেবক শরিফুল ইসলাম তার নির্বাচনী কুসুম্বা ইউপির বিভিন্ন এলাকায় মতবিনিময় শেষে উপজেলার কুসুম্বা ইউপির দেলুয়াবাড়ী দেওয়ানপাড়া গ্রামে উঠান বৈঠক করেছেন।

সমাজ সেবক মফিজ উদ্দিন মোল্লার সভাপতিত্বে শুক্রবার সকাল ১০ টার সময় এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। এই উঠান বৈঠকে কয়েকটি গ্রামের প্রায় সহসাধিক ভোটার নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

উঠান বৈঠকে বক্তারা বলেন, সরকারের উন্নয়ন বাস্তবায়ন করতে হলে নৌকা প্রতিকের কোন বিকল্প নেই। এই জন্য নৌকা প্রতিকের প্রার্থীকেই ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

বক্তারা আরোও বলেন, গত বারে শরিফুল ইসলাম নৌকার প্রার্থী থাকলেও দলীয় নেতৃবৃন্দের অবহেলায় তাকে দলীয় চেয়ারম্যান নির্বাচিত করা সম্ভব হয়নি। এজন্য এবারে ঐক্যবদ্ধ হয়ে উন্নয়নের প্রতিক নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে উন্নয়ন ছিনিয়ে আনতে হবে।

এসময় চেয়ারম্যান প্রার্থী শরিফুল ইসলাম বলেন, আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে ইউনিয়নের উন্নয়ন বুঝিয়ে নিন। আসন্ন ইউপি নির্বাচনে এই ইউনিয়নের নৌকার মাঝি হয়ে আপনাদের সেবক হয়ে সুখে-দুঃখে পাশে থাকতে চায়।

এসময় উপস্থিত ছিলেন কুসুম্বা ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আখতার হোসেন দেওয়ান, ওয়ার্ড সভাপতি সেকেন্দার আলী, আবু বক্কর সিদ্দিক, লোকমান হাকিম, ওয়ার্ড সাধারন সম্পাদক বেলাল হোসেন, মোখলেছুর রহমান, ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারন সম্পাদক ও সদস্য মমতাজ উদ্দিন, উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি ইমাজ উদ্দিন মন্টু ও পল্লী চিকিৎসক আবুল মাজন প্রমুখ।

বিডি প্রভাত/জেইচ