মাদক মামলায় পরীমনির স্থায়ী জামিন

মাদক মামলায় পরীমনির স্থায়ী জামিন

নিজস্ব প্রতিবেদক: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বাংলা চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণির স্থায়ী জামিন মঞ্জুর করেছেন আদালত। 

রবিবার (১০ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের আদালতে পরীমণির আইনজীবী তার স্থায়ী জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক পাঁচ হাজার টাকা মুচলেকায় তার স্থায়ী জামিন মঞ্জুর করেন।

পরীমণির আইনজীবী নীলাঞ্জনা রিফাত সৌরভী এ তথ্য নিশ্চিত করে বলেন, আমরা জামিনের স্থায়ী পিটিশন চেয়ে শুনানি করি। রাষ্ট্রপক্ষ বিরোধিতা করেছে। তবে উভয় পক্ষের শুনানি শেষে বিচারক জামিন মঞ্জুর করেন।

এদিকে আদালতে আদালতে হাজিরা দিতে এসে ছয়তলা সিঁড়ি বেয়ে উঠতে গিয়ে হাঁপিয়ে ওঠে অসুস্থ হয়ে পড়েন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা পরীমণি। শুনানি শেষে অসুস্থ পরীমণিকে তার ব্যবহৃত গাড়িতে করে নিয়ে যাওয়া হয় ‘

এর আগে দুপুর ১টা ৪০ মিনিটে আদালতে আসেন পরীমণি। শুনানির শেষ পর্যায়ে আদালত কক্ষে এজলাসের ভেতরেও শুয়ে থাকতে দেখা যায় তাকে। পরবর্তীতে কর্মরত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সহায়তায় ভিড় সরিয়ে তাকে গাড়িতে নিয়ে যাওয়া হয়।

গত ৪ আগস্ট রাতে প্রায় চার ঘণ্টার অভিযান শেষে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগী দীপুকে আটক করে র‍্যাব। এ সময় পরীমণির বাসায় বিভিন্ন ধরনের মাদক পাওয়া গেছে বলে জানায় র‍্যাব। পরদিন ৫ আগস্ট র‍্যাব-১ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পরীমণি ও তার সহযোগীর বিরুদ্ধে বনানী থানায় মামলা করে।

এরপর ৩ দফায় মোট ৭ দিনের রিমান্ডে নেওয়া হয় পরীমণিকে। প্রথম দফায় ৫ আগস্ট ৪ দিন, দ্বিতীয় দফায় ১০ আগস্ট ২ দিন এবং ৩য় দফায় ১৯ আগস্ট ১ দিনের রিমান্ড মঞ্জুর হয় তার। বর্তমানে তিনি জামিনে রয়েছেন।

বিডি প্রভাত/জেইচ

Spread the love