ভ্যাকসিনের অপেক্ষায় মানুষ অধীর আগ্রহে: জিএম কাদের

ভ্যাকসিনের অপেক্ষায় মানুষ অধীর আগ্রহে: জিএম কাদের

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি সরকারের প্রতি আহ্বান জানিয়ে বলেন চুক্তি অনুযায়ী সময়মতো ভারত থেকে করোনা প্রতিরোধের ভ্যাকসিন পাওয়া না গেলে টিকা উৎপাদনকারী বিকল্প প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করতে হবে।

দেশের মানুষ অধীর আগ্রহে করোনা ভ্যাকসিনের জন্য অপেক্ষা করে আছে। যে কোনো মূল্যে দেশের মানুষের জন্য বিনামূল্যে করোনা ভ্যাকসিন নিশ্চিত করতে হবে। মহামারি করোনা থেকে দেশের মানুষ বাঁচাতে সরকারকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে হবে।

বনানী কার্যালয়ে মঙ্গলবার কুমিল্লা জেলা ও মহানগর জাতীয় পার্টি নেতাদের সঙ্গে মতবিনিময় সভায় জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এসব কথা বলেন।

আরও পড়ুন: আওয়ামী লীগ সরকারের টানা এক যুগ পূর্তি আজ

জিএম কাদের অরও বলেন, আওয়ামী লীগ প্রশাসন দিয়ে দেশ চালাচ্ছে। তারা রাজনীতির মধ্যে নেই বললেই চলে। আর বিএনপি নেত্রী মুচলেকা দিয়ে জেল থেকে বের হয়েছেন। তারেক রহমানের গ্রহণযোগ্যতার অভাব আছে। তাই বিএনপির পক্ষেও রাজনীতির মাঠে টিকে থাকা দুরূহ। কিন্তু মানুষের আস্থা ও ভালোবাসা নিয়ে জাতীয় পার্টি রাজনীতির মাঠে টিকে আছে। রাজনীতির মাঠে জাতীয় পার্টি হচ্ছে সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।

দেশের মানুষের সামনে উন্নয়ন ও সুশাসন দেয়ার ঐতিহ্য রয়েছে একমাত্র জাতীয় পার্টির। তাই দেশের মানুষ আবারও জাতীয় পার্টির শাসনামলে ফিরে যেতে চায়। দেশের মানুষ জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে ভোট দিতে আগ্রহ ভরে অপেক্ষা করে আছে। জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।

সভায় আরও উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ফখরুল আহসান শাহজাদা, আমির হোসেন ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান, কেন্দ্রীয় নেতা মঞ্জুরুল হক মঞ্জু, আজাহার সরকার, মাহমুদ আলম, সমরেশ মন্ডল মানিক, আলমগীর হোসেন, মোড়ল জিয়াউর রহমান, সালামত আলী খান বাচ্চু, মাহাবুবুর রশীদ মাহবুব, এসএম গোলাম বায়েজিদ, তৈহিদুল ইসলাম চৌধুরী প্রমুখ।

বিডি প্রভাত/আরকে

Spread the love