ভোলায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রতিকী ছবি

নিজস্ব প্রতিবেদকঃ ভোলা সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ছোট আলগী গ্রামে জান্নাত (১১) নামে পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত জান্নাত জেলার সদর উপজেলার ধনিয়া ইউনিয়নের মুসলে উদ্দিনের মেয়ে এবং স্থানীয় একটি স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্রী। শনিবার (৯ জানুয়ারি) সন্ধ্যায় ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত জান্নাতের বাবা-মা ও ভাই ঢাকায় চাকরি করেন। জান্নাত ছোট বেলা থেকেই তার দাদা-দাদীর কাছে থাকে। বিকেলের দিকেও জান্নাতকে স্থানীয়রা বাড়িতে দেখেছেন। রাতে প্রতিবেশীরা তার দাদার ঘরে জান্নাতের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। তবে ওই সময় ঘরে তার দাদা ও দাদীকে দেখতে পায়নি। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এনায়েত হোসেন জানান, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছি। নিহতের দাদা-দাদী পলাতক রয়েছেন।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে আমরা মৃত্যুর বিষয়ে কিছু বলতে পারছিনা তবে তদন্ত চলছে। এছাড়া ময়নাতদন্তের রিপোর্ট আসলে বুঝা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

বিডি প্রভাত/আরএইচ