ভিজিএফের চাল ,নগদ অর্থ পাচ্ছে হতদরিদ্র ও কর্মহীন মানুষ

ভিজিএফের চাল ,নগদ অর্থ পাচ্ছে হতদরিদ্র ও কর্মহীন মানুষ

আব্দুর রাজ্জাক বাপ্পী, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঈদ উল আজহা কে সামনে রেখে ঠাকুরগাঁও সদর উপজেলার আক্চা ও সালন্দর ইউনিয়নে ভিজিএফের চাল বিতরণ করা হয়েছে এবং মোহম্মদপুর ইউনিয়নে নগদ অর্থ প্রদান করা হয়েছে।

শনিবার সকালে সালন্দর ও আক্চা দুই ইউনিয়নে ৩ হাজার ৪শ ৪৮ জন হতদরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে ১০কেজি করে চাল বিতরণ করা হয়। তার মধ্যে আকচা ইউনিয়নে ১৫৫৮ জন ও সালন্দও ইউনিয়নে১৮৯০ জন এবং একই দিনে মোম্মদপুর ইউনিয়নে করোনাকালে ক্ষতিগ্রস্থ সাড়ে ৫ শ পরিবারের মাঝে ৫০০ টাকা করে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়েছে। আর এ চাল ও নগদ অর্থ পাচ্ছে ইউনিয়নের হতদরিদ্র ও করোনাকালে কর্মহীন হয়ে পড়া মানুষগুলো।

আক্চা ইউনিয়নের চেয়ারম্যান সুব্রত কুমার বর্মন, সালন্দর ইউনিয়নের চেয়ারম্যান মাহাবুব আলম মুকুল এবং মোহম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান মো: সোহাগ সহ সংশ্লিষ্ট ইউনিয়নের ইউপি নারী ও পুরুষ সদস্য ও ট্যাগ অফিসারগণ সহ স্থানীয় গণমান্য ব্যক্তিগণ এ সময় উপস্থিত ছিলেন।

চেয়ারম্যানগণ জানান, ভিজিএফের চাল ও নগদ অর্থ প্রদানের জন্য তারা প্রথমে হতদরিদ্র ও করোনাকালে কর্মহীন হয়ে পড়া মানুষগুলোর নামের তালিকা প্রস্তুত করেছেন এবং সে মোতাবেক তারা চাল ও নগদ অর্থ বিতরণ করছেন।

বিডি প্রভাত/আরএইচ