ভাবিকে ধর্ষণ করলো দেরব

ভাবিকে ধর্ষন করলো দেরব

নিজস্ব প্রতিবেদকঃ টাঙ্গাইলের মির্জাপুরে প্রবাসী বড় ভাইয়ের স্ত্রীকে (ভাবিকে) ধর্ষণের অভিযোগ উঠেছে দেবরের বিরুদ্ধে। ধর্ষণের শিকার নারী এখন সাত মাসের অন্তঃসত্ত্বা। দুই শিশু সন্তান নিয়ে গৃহবধূ চরম বিপাকে পরে এখন স্বামীর বাড়ি ছাড়া।

অভিযুক্ত মো. সাইফুল ইসলাম (৩০) মির্জাপুর উপজেলার বরুটিয়া গ্রামের দারগ আলীর ছেলে।

গৃহবধূর অভিযোগ, তার স্বামী দীর্ঘ দিন ধরে প্রবাসে থাকেন। গত ২৮ জুলাই নিজ ঘরে তার দেবরের লালসার শিকার হয়ে তিনি ধর্ষণের শিকার হন। ঘটনার ন্যায় বিচার চেয়ে তিনি টাঙ্গাইলের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে দেবরকে আসামি করে একটি মামলা করেছেন।

আসামি সাইফুল ইসলাম বলেন, আমার বড় ভাই বিদেশ থাকেন। ভাবি কিভাবে অন্তঃসত্ত্বা হয়েছে এটা আমি জানি না। আমাকে ফাঁসানো হচ্ছে।

এ বিষয়ে ভাওড়া ইউনিয়নের চেয়ারম্যান মো. আমজাদ হোসেন বলেন, এটা তাদের পারিবারিক ঘটনা ও জটিল বিষয়। তাদের আইনের আশ্রয় নিতে বলা হয়েছে।

মালার আইনজীবী মো. সাইদুর রহমান বলেন, আদালতে গৃহবধূ গত ১৬ সেপ্টেম্বর মামলা দায়ের করেছেন।মামলা নং-২৯৭। কোর্ট থেকে মামলাটি ডিবিতে পাঠানো হয়েছে।

টাঙ্গাইলের ডিবির এসআই মো. আলমগীর হোসেন জানিয়েছেন, গৃহবধূর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল মামলাটি এখন পর্যন্ত হাতে আসেনি।

বিডি প্রভাত/আরএইচ

Spread the love